বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ৬০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের নামে একটি ভূয়া ইউটিউব চ্যানেল খোলা হয়েছে। সম্প্রতি কে বা কারা অষযধল এশ এড়ঁংব নামে এই ভূয়া ইউটিউব চ্যানেলটি খুলেছে। বিষয়টি জি কে গউছের নজরে আসলে তিনি গতকাল বুধবার হবিগঞ্জ সদর থানায় একটি জিডি এন্ট্রি করেন।
জিডিতে তিনি উল্লেখ করেন- জি কে গউছের নামে কোনো ফেইসবুক আইডি নেই। তিনি ফেইসবুক ব্যবহার করেন না। ইতিপূর্বে তার নামে ভূয়া একটি ফেইসবুক আইডি খুলেন কে বা কারা। বিষয়টি নজরে আসলে ২০১৭ সালের ৭ ফেব্র“য়ারী হবিগঞ্জ সদর একটি জিডি এন্ট্রি করেন।
সম্প্রতি অষযধল এশ এড়ঁংব নামে একটি ভূয়া ইউটিউব চ্যানেল খোলা হয়েছে। এই চ্যানেলটির ধারক, বাহক ও পরিচালনাকারী জি কে গউছ নন। কেউ হীন উদ্দেশ্যে এই ভূয়া ইউটিউব চ্যানেলটি খুলেছে। এই চ্যানেল থেকে প্রচারিত কোনো তথ্য, স্থির চিত্র বা ভিডিও চিত্রের সাথে তার কোন সংশ্লিষ্টতা নেই। এই ভূয়া ইউটিউব চ্যানেলটি বন্ধ করতে এবং এর সাথে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে তিনি পুলিশ প্রশাসনের নিকট আবেদন জানিয়েছেন।
বীজ ও কীটনাশক সমিতির সাধারণ সভায় ওসমান ॥
সকল প্রকার অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিতে হবে
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আমিন ওসমান বলেছেন, শেখ হাসিনা সরকার কৃষি বান্ধব সরকার। এ সরকারের আমলে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্নতা অর্জন করেছে। বাংলাদেশ আজ বিশে^ উন্নয়নের রোল মডেল। অথচ বিগত বিএনপি সরকারের আমলে সারের জন্য কৃষককে জীবন দিতে হতো। আর আজ শেখ হাসিনা সরকার অতি স্বল্প মূল্যে কৃষকদের দ্বারে দ্বারে সার পৌছে দিচ্ছে। তাই আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে সকল প্রকার অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিতে হবে। তবেই শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়া সম্ভব হবে। গতকাল বুধবার সকালে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে বীজ ও কীটনাশক ব্যবসায়ী সমিতি হবিগঞ্জ জেলার সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ নূরুল আমিন ওসমান এসব কথা বলেন। সমিতির সভাপতি মোঃ এমরান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোঃ নূরুল হকের পরিচালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর হবিগঞ্জের উপ-পরিচালক মোঃ তমিজ উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন বীজ প্রত্যয়ন অফিসার কৃষিবিদ মোঃ জাহিদুল আমিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডিকেআইবি হবিগঞ্জের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ খান, আব্দুল্লা আল মামুন, ফারুক খান, মিজানুর রহমান মিজান, আলমগীর হক, বাবুল মিয়া, আবুল ফজল চৌধুরী, শামীম আহমেদ, শাহজাহান মিয়া, মীর মাসুম, জয়নাল আবেদীন, জোগেন্দ্র সরকার, কামরুল হাসান, ফয়সল আহমেদ, মহসিন খান, মহিউদ্দিন মিয়া, মিত্তাকুর মিয়া, মুবিন চৌধুরী, সুমন ঘোষ, তাজুল ইসলাম, নুর উদ্দিন, আলম মিয়া, কালাম মেম্বার, রাজীব রায়, হাফিজুর চৌধুরী, কবির মিয়া, নজরুল ইসলাম, মাওলানা হাফেজ হোসাইন আহমেদ, জাহিদ খাঁন প্রমূখ। সভায় প্যানেল চেয়ারম্যান নূরুল আমিন ওসমান আরো বলেন- বর্তমান চ্যালেঞ্জ হচ্ছে পুষ্টিকর নিরাপদ খাদ্য। নিরাপদ খাদ্য নিশ্চিতে ভেজাল মুক্ত বীজ ও কীটনাশক সরবরাহ এবং তা ব্যবহারে কৃষকদের উদ্বুদ্ধ করতে হবে। যারা মানুষের জীবন রক্ষাকারী খাদ্য উৎপাদনের প্রধান উপাদান বীজ কীটনাশক নিয়ে অনিয়ম করে তাদেরকে চিহ্নিত করে সংশ্লিষ্ট বিভাগের দায়িত্বপ্রাপ্তদের অবহিত করতে হবে। অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হলে বীজ ও কীটনাশকে ভেজালের হার অনেক কমে আসবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com