শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচং থেকে রোগী নিয়ে আসারপথে গাড়ীতে ডাকাতের হানা ॥ ৫ জন আহত

  • আপডেট টাইম শনিবার, ১১ মে, ২০১৯
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং থেকে রোগী নিয়ে হবিগঞ্জ হাসপাতালে আসার পথে রোগীবাহী গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা গাড়িতে থাকা নারীসহ লোকজনকে কুপিয়ে জখম করে নগদ টাকা ও মালামাল লুটে নিয়েছে। এ সময় রোগী বহনকারী টমটমও ভাংচুর করা হয়। এতে ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) দিবাগত রাতে বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়কে এই ডাকাতির ঘটনা ঘটে। আহতরা জানান, বৃহস্পতিবার রাতে বানিয়াচং উপজেলার বিথঙ্গল গ্রামের ইন্দ্রজিত দাস নামের এক বৃদ্ধ ডায়রিয়ায় আক্রান্ত হন। তাকে নিয়ে স্বজনরা একটি টমটমযোগে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে আসছিলেন। পথিমধ্যে কচুয়ার হাওর নামক স্থানে পৌছুলে একদল ডাকাত তাদের টমটমের গতিরোধ করে। ডাকাতদল ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে তাদের আহত করে তাদের সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোন নিয়ে চলে যায় ডাকাত দল। পরে রাস্তা দিয়ে একটি সিএনজি অটোরিকশা যাওয়ার সময় আহত অবস্থায় দেখতে পেলে তাদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।
সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় বানিয়াচং উপজেলার পইলারকান্দি ইউনিনের বিথঙ্গল ইন্দ্রজিৎ দাসের ছেলে অজিত দাস (৩৫) ও সিরাজ মিয়াকে (৩০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এছাড়া একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে ফিরোজ মিয়া (২৭), লক্ষ্মী কান্ত (৪৮) ও শামীম মিয়াকে (৪০) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাইফুর রহমান সোহাগ বলেন, আহতদের মাঝে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাই তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা এখানেই চিকিৎসাধীন।
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) শৈলেন চাকমা বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com