শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচঙ্গে অন্তসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ১ মে, ২০১৯
  • ৫২৩ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে অন্তসত্ত্বা স্ত্রীকে জবাই করে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে ওসি মোহাম্মদ রাশেদ মোবারক এর নেতৃত্বে একদল পুলিশ ৫নং দৌলতপুর ইউনিয়নের তেলঘড়ি গ্রামে অভিযান চালিয়ে ঘাতক স্বামী দুলন বৈষ্ণবকে গ্রেফতার করে।
থানা সূত্রে জানা যায়, ২০০৩ সালে বানিয়াচং থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন দুলন বৈষ্ণব এর শ্বশুড় সুবোধ চন্দ্র বৈষ্ণব (মামলা নং-৫, তারিখঃ ১০/১০/২০০৩০)। মামলা দায়ের এর কিছুদিন পরই আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর গ্রামের কুশিয়ার নদীর নিকট গঙ্গা মন্দিরের দক্ষিণ পাশে শিখা রানীর অর্ধ উলঙ্গ রক্তাক্ত দেহ পাওয়া যায়। স্থানীয় লোকজন আজমিরীগঞ্জ থানায় খবর দিলে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করেন। পরে বানিয়াচং ও আজমিরীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে স্বামী দোলন বৈষ্ণব, তার পিতা ঠান্ডা চরন বৈষ্ণবসহ অন্যান্য আসামীদের গ্রেফতার করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তারা এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। পরবর্তী আরেকটি হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলায় তৎকালীন বানিয়াচং থানার এসআই ফজলুল হক ২৯ জানুয়ারী ২০০৪ সালে একমাত্র দুলন বৈষ্ণবকে অভিযুক্ত করে বাকী আসামীদের বাদ দিয়ে আদালতে চার্জশীট দাখিল করেন। বাদী নারাজী দিলে মামলাটি পুনরায় তদন্তের জন্য বানিয়াচং থানায় যায়। পরবর্তীতে বানিয়াচং থানার তৎকালীন ওসি সৈয়দ মাহবুবুর রহমান তদন্ত সাপেক্ষে দুলন বৈষ্ণবসহ ১২ জনের বিরুদ্ধে ২০০৪ সালের ২ ডিসেম্বর আরেকটি সম্পূরক চার্জশিট আদালতে প্রেরন করেন। গত সোমবার হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম নাসিম রেজা ঘাতক স্বামী দুলন বৈষ্ণবকে যাবজ্জীবন ও তার দু’ভাইকে অর্থদণ্ডসহ ৭ বছরের সাজা প্রদান করেন। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদ মোবারক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গত সোমবার আদালতে দুলন বৈষ্ণব এর যাবজ্জীবন সাজা হওয়ার পরপরই তার উপর বিশেষ নজর রাখে পুলিশ, দুলন বৈষ্ণব এর গতিবিধিসহ তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। গতকাল আদালত থেকে দুলন বৈষ্ণব এর গ্রেফতারী পরোয়ানা হাতে পাওয়ার পর পরই তেলঘড়ি গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com