শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে যানজট নিরসনে কঠোর এ্যাকশনে মেয়র

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৭৬ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ শহরকে যানজট ময়লা-আবর্জনামুক্ত শহর গড়ে তোলার উদ্দেশ্যে অভিযান অব্যাহত রেখেছেন নবীগঞ্জ পৌর সভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী। সোমবার সকাল থেকে সারাদিন ব্যাপী অভিযানে পরিচালনা করে পৌর পরিষদ।
জানা যায়, গত বুধবার যানজট নিরসনে বাস, ট্রাক, সিএনজি শ্রমিক সমিতি ও বিভিন্ন শ্রেণীপেশার লোকজনকে নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সকল শ্রেণী পেশার লোকজন যানজট নিরসনে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দিলে শুক্রবারে প্রথম দিনের অভিযানে নামে পৌর পরিষদ। এরই ধারাবাহিকতায় সোমবার সকাল থেকে সারাদিন ব্যাপী অভিযানে নামেন পৌর মেয়র ছাবির আহমদ চৌধুরী। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়াসহ পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা, কর্মচারী, সামাজিক সংগঠন রিলেশন টু পিপল। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, ময়লা আবর্জনা ও যানজট মুক্ত আধুনিক শহর গড়ে তোলার উদ্দেশ্যে অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে সর্ব-সাধারণের সহযোগীতা কামনা করেন। তিনি আরো বলেন, যদি কেউ ফের রাস্তায় স্ট্যান্ড বসিয়ে বা অবৈধ দোকানপাট বসিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে এদেরকে কোনো ভাবেই ছাড় দেয়া হবেনা। প্রয়োজনে কঠোর এ্যাকশনে যাওয়ার হুশিয়ারি দেন মেয়র। এদিকে নবীগঞ্জ শহরের যানজট নিরসনে উদ্যোগকে স্বাগত জানিয়েছে সর্বসাধারন। অন্যদিকে পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর প্রশংসায় মুখরিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক। বিভিন্ন ফেইসবুক ব্যবহারকারীরা পোষ্ট করে যানজট নিরসনের উদ্যোগকে অভিনন্দন শুভেচ্ছা এবং স্বাগত জানিয়ে অভিযান অব্যাহত রাখার আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com