শুক্রবার, ১৯ Jul ২০১৯, ১০:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বন্যা কবলিত এলাকা পরিদর্শনে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী ॥ নবীগঞ্জে স্থায়ীবাঁধ নির্মাণে ৫১৮ কোটি টাকার মেগা প্রকল্পের ঘোষণা নবীগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর উপর বখাটের হামলা ॥ কঠোর শাস্তির দাবীতে ফুঁসে উঠছে শিক্ষার্থীরা বাহুবলে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক লাখাইয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ মাধবপুরের ইউপি চেয়ারম্যান আলমগীরের জানাযায় মানুষের ঢল দাবি আদায় করতে গিয়ে পৌরবাসীকে জিম্মি না করতে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের প্রতি জিকে গউছের আহ্বান বন্যা দূর্গত মানুষের পাশে দাড়ানোর জন্য রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের আহবান পত্রিকা এজেন্ট লাইছের হামলায় হকার আহত ঢাকায় পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচীতে ১ জন নিহত ॥ আহত ৯৪ নবীগঞ্জের প্রিয়মুখ মিহির সরকারের পরলোকগমন ॥ বিভিন্ন মহলের শোক
আরটিভি’র গোলটেবিল অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বিএনপি’র সন্ত্রাস এবং আওয়ামী লীগের উন্নয়নের কথা মনে রেখেছে জনগণ

আরটিভি’র গোলটেবিল অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বিএনপি’র সন্ত্রাস এবং আওয়ামী লীগের উন্নয়নের কথা মনে রেখেছে জনগণ

স্টাফ রিপোর্টার ॥ আরটিভি’র নিয়মিত অনুষ্ঠান ‘গোলটেবিল’ গতকাল রাত ১১টা ২০ মিনিটে অনুষ্ঠিত হয়। বিষয় ছিল রাজনীতির ভবিষ্যত। এতে আওয়ামী লীগের পক্ষ থেকে অংশ নেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও টানা ৩য় বার নির্বাচিত সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির।
অনুষ্ঠানে তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে প্রায় ৬ হাজার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সবগুলো নির্বাচন নিরপেক্ষ হওয়ায় এগুলোতে বিএনপি’র প্রার্থীরাও বিজয়ী হয়। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনটিও ছিল অত্যন্ত উৎসবমুখর। এর আমেজ ছিল সারাদেশ জুড়ে। বিশ্বের বিভিন্ন দেশের প্রধানরা বাংলাদেশের নির্বাচিত প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। নির্বাচনের পর আন্তর্জাতিক পর্যবেক্ষকরাও এই নির্বাচন গ্রহণযোগ্য হয়েছে বলে মন্তব্য করেছেন। বিএনপির জনপ্রিয়তা না থাকায় তারা নির্বাচিত হতে পারেনি।
তিনি আরো বলেন, দেশের বিভিন্ন স্থানে নির্বাচনে ১ হাজার ভোটের ব্যবধানেও বিএনপি’র প্রার্থী বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগ ইচ্ছে করলেই সেখানে কারচুপি করে জয় পক্ষে নিয়ে আসতে পারতো। কিন্তু আমরা তা করিনি। হবিগঞ্জে ২০০৮, ২০১৪ এবং এবার অনুষ্ঠিত হওয়া নির্বাচনের কথা উল্লেখ করে আওয়ামী লীগের জনপ্রিয়তার উদাহরণ দিয়ে তিনি বলেন, বিভিন্ন নির্বাচনে বিএনপি’র জয় হয়েছে, আবার পরাজয়ও হয়েছে। নির্বাচিত না হতে পারলেই তারা মিথ্যা অভিযোগ করে। অতীতে বিএনপি’র আগুন সন্ত্রাসের কথা জনগণ ভুলে যায়নি। আর আওয়ামী লীগের উন্নয়নের কথাও দেশবাসী মনে রেখেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই জনগণ নৌকায় ভোট দিয়েছে।
রোবায়েত হোসেনের সঞ্চালনায় রাজনীতির ভবিষ্যতে শিরোনামে গোলটেবিল অনুষ্ঠানের অন্যান্যের মাঝে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক এম অহিদুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোঃ আখতার হোসেন খান, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকার ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা নাসরিন মুন্নী।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com