সংবাদ শিরোনাম : 

 **  এশিয়ান টিভির অনুষ্ঠানে পুলিশ সুপার ॥ হবিগঞ্জকে দাঙ্গা মুক্ত জেলা হিসেবে গড়ে তোলা হবে **  শহরের রাজনগরে আস-সালাম আইডিয়াল মাদ্রাসা এর শিক্ষা কার্যক্রম উদ্বোধন **  মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুরাসুন্দায় ২ ডাকাত গ্রেফতার **  বাহুবলে শীতার্থ মানুষের মাঝে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ’র কম্বল বিতরণ **  শহরের কোর্ট ষ্টেশন এলাকায় ৩ বাসায় চুরি **  এমপি আবু জাহির ও এমপি মজিদ খানের সাথে হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ **  মাধবপুরে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার **  বানিয়াচং ও আজমিরীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকট **  ডাঃ সফিকুর রহমান এর মায়ের মৃত্যুতে আনন্দ নিকেতনের শোক

আরটিভি’র গোলটেবিল অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বিএনপি’র সন্ত্রাস এবং আওয়ামী লীগের উন্নয়নের কথা মনে রেখেছে জনগণ

স্টাফ রিপোর্টার ॥ আরটিভি’র নিয়মিত অনুষ্ঠান ‘গোলটেবিল’ গতকাল রাত ১১টা ২০ মিনিটে অনুষ্ঠিত হয়। বিষয় ছিল রাজনীতির ভবিষ্যত। এতে আওয়ামী লীগের পক্ষ থেকে অংশ নেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও টানা ৩য় বার নির্বাচিত সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির।
অনুষ্ঠানে তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে প্রায় ৬ হাজার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সবগুলো নির্বাচন নিরপেক্ষ হওয়ায় এগুলোতে বিএনপি’র প্রার্থীরাও বিজয়ী হয়। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনটিও ছিল অত্যন্ত উৎসবমুখর। এর আমেজ ছিল সারাদেশ জুড়ে। বিশ্বের বিভিন্ন দেশের প্রধানরা বাংলাদেশের নির্বাচিত প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। নির্বাচনের পর আন্তর্জাতিক পর্যবেক্ষকরাও এই নির্বাচন গ্রহণযোগ্য হয়েছে বলে মন্তব্য করেছেন। বিএনপির জনপ্রিয়তা না থাকায় তারা নির্বাচিত হতে পারেনি।
তিনি আরো বলেন, দেশের বিভিন্ন স্থানে নির্বাচনে ১ হাজার ভোটের ব্যবধানেও বিএনপি’র প্রার্থী বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগ ইচ্ছে করলেই সেখানে কারচুপি করে জয় পক্ষে নিয়ে আসতে পারতো। কিন্তু আমরা তা করিনি। হবিগঞ্জে ২০০৮, ২০১৪ এবং এবার অনুষ্ঠিত হওয়া নির্বাচনের কথা উল্লেখ করে আওয়ামী লীগের জনপ্রিয়তার উদাহরণ দিয়ে তিনি বলেন, বিভিন্ন নির্বাচনে বিএনপি’র জয় হয়েছে, আবার পরাজয়ও হয়েছে। নির্বাচিত না হতে পারলেই তারা মিথ্যা অভিযোগ করে। অতীতে বিএনপি’র আগুন সন্ত্রাসের কথা জনগণ ভুলে যায়নি। আর আওয়ামী লীগের উন্নয়নের কথাও দেশবাসী মনে রেখেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই জনগণ নৌকায় ভোট দিয়েছে।
রোবায়েত হোসেনের সঞ্চালনায় রাজনীতির ভবিষ্যতে শিরোনামে গোলটেবিল অনুষ্ঠানের অন্যান্যের মাঝে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক এম অহিদুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোঃ আখতার হোসেন খান, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকার ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা নাসরিন মুন্নী।

Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com