রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট সীমান্তের মাদক সম্রাট দুলন গ্রেফতার ॥ এলাকায় উল্লাস, মিষ্টি বিতরণ শহরের চাঞ্চাল্যকর মা ও মেয়েকে হত্যার দায়ে তাজুল গ্রেফতার হবিগঞ্জে কনফারেন্সে ড. বোরহান উদ্দিন ॥ ভারত উপমহাদেশে আ’লা হযরত ছিলেন আশির্বাদ স্বরূপ বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির বাহুবলে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি হবিগঞ্জ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বিশেষ পরামর্শ সভা অনুষ্টিত বানিয়াচঙ্গের এক গৃহবধূ সাপের কামড়ে আক্রান্ত হয়ে হাসপাতালে বাইপাস সড়কে অবৈধভাবে আবারো জায়গা দখল চলছে
নবীগঞ্জ-বাহুবল আসনে ধানের শীষ প্রতীকে লড়বেন রেজা কিবরিয়া

নবীগঞ্জ-বাহুবল আসনে ধানের শীষ প্রতীকে লড়বেন রেজা কিবরিয়া

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ধানের শীষ প্রতীক নিয়ে ৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনেও জনমনে প্রশ্ন ছিল কে পাচ্ছেন প্রতীকটি। গতকাল সোমবার প্রতীক বরাদ্দের দিনে ড. রেজা কিবরিয়াকেই ধানের শীষ প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আর এতে করে সকল জল্পনা কল্পনার অবসান ঘটেছে। প্রতীক পাওয়ার পর প্রতিক্রিয়ায় ড. রেজা কিবরিয়া বলেন, বাংলাদেশে আমাদের সবার একটি ডিসিপ্লিন এক্সেপ্ট করতে হবে। দেশবাসীর সামনে একটি কঠিন পরিক্ষা। আমি মনে করি বাংলাদেশের মানুষ এ পরিক্ষায় উত্তীর্ণ হবে। আমরা ইনশাআল্লাহ জয়ী হব।
তিনি বলেন, নবীগঞ্জ-বাহুবলের সাথে আমার রক্তের সম্পর্ক। অনেকেই লন্ডনে থাকেন, কিন্তু তার রক্তের সম্পর্ক ছিন্ন হয়না। নবীগঞ্জ-বাহুবলের সাথে আমারও সম্পর্ক আছে। আমি এলাকার মানুষের জন্য যে কাজ করব। তা কাজ করে আমাকে প্রমাণ করতে হবে। জনগণ এবং আল্লাহ সঙ্গে থাকলে কোন শক্তি নাই আমাকে পরাজিত করবে। জয়ের ব্যাপারে আমি অনেক আশাবাদী। নবীগঞ্জে আমার দাদার বাড়ি হলেও বাহুবলে আমার দাদির বাড়ি। কাজেই এখানে আমার প্রচুর আত্মীয় স্বজন আছে। কাজেই দু’টি উপজেলার মানুষই আমার রক্তের সম্পর্কের।
এদিকে প্রতীক বরাদ্দ পাওয়ার পর ড. রেজা কিবরিয়াসহ তাঁর সমর্থকরা ছুটে যান নবীগঞ্জে বিএনপির সাবেক এমপি শেখ সুজাত মিয়ার সাথে সাক্ষাৎ করতে। তাঁকে বাসায় না পেয়ে ড. রেজা কিবরিয়া চলে যান দাদা-দাদীর কবর জিয়ারতের উদ্দেশ্যে নিজ জন্মস্থান জালালসাপ গ্রামে। সেখানে তাঁর আগমনের খবরে এলাকার লোকজন জড়ো হন। উপস্থিত লোকজনদের সাথে তিনি মতবিনিময় করেন।
পরে রেজা কিবরিয়া চলে যান বাহুবলে। সেখানে তিনি উপজেলা বিএনপির সভাপতি আকাদ্দছ মিয়া বাবুলসহ নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করেন। এ সময় ড. রেজা কিবরিয়াকে ফুলেল শুভেচ্ছা জানান বাহুবলের বিএনপি নেতাকর্মীরা।
উল্লেখ্য, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন রোববার বিভিন্ন মাধ্যমে প্রচারণা চালানো হয় ড. রেজা কিবরিয়া ধানের শীষ প্রতীক পাচ্ছেন না। এ নিয়ে অনেকের মাঝেই বিভ্রান্তি দেখা দেয়। অবশেষে সোমবার সকালে রিটার্ণিং কর্মকর্তার কার্যালয়ে হাজির হয়ে নিজেই ধানের শীষ প্রতীক নেন ড. রেজা কিবরিয়া। পরে রিটার্ণিং কর্মকর্তার কার্যালয় থেকে বের হওয়ার সময় উপস্থিত বিএনপি নেতাকর্মীরা ধানের শীষ স্লোগান দিতে থাকেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com