শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১০:১৩ পূর্বাহ্ন

খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে নামতে হবে-জিকে গউছ

খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে নামতে হবে-জিকে গউছ

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন-৭ নভেম্বর বাংলাদেশের ইতিহাসে একটি তাৎপর্য্যপূর্ন দিন। এই দিন সিপাহী জনতার বিপ্লব ও সংহতি না হলে বাংলাদেশের ইতিহাস পাল্টে যেত। এই বিপ্লবের মাধ্যমেই বাকশালী শক্তির সকল ষড়যন্ত্র ও চক্রান্ত নস্যাৎ করে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করা হয়েছিল। এই দিন তৎকালীন সেনাপ্রধান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশকে এক অচলাবস্থা থেকে রক্ষা করেছিলেন বলেই আজ বাংলাদেশ বিশ্বের বুকে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে মাথা উচুঁ করে দাড়িয়েছে। শুরু হয়েছিল বহুদলীয় রাজনীতির ধারা। কিন্তু দুর্ভাগ্যবশত সেই গণতন্ত্র আজ দেশে নেই। সেই বাকশালী আওয়ামীলীগ সরকার আবারও দেশের গণতন্ত্র হরণ করেছে। মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। তাই আবারও ৭ নভেম্বরের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে দেশের গণতন্ত্র ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সকলকে রাজপথে নামতে হবে, ঐক্যবদ্ধভাবে কঠিন আন্দোলন গড়ে তুলতে হবে।
তিনি গতকাল বুধবার বিকালে হবিগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীনের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ হাজী এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট হাজী নুরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ব নুরুল ইসলাম নানু, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন বাচ্চু, মর্তুজা আহমেদ রিপন, আজম উদ্দিন, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহ ফারুক আহমেদ, মতিউর রহমান, হাজী মতিন, মামুনুর রশিদ, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল এ চৌধুরী, আব্দুল খালেক, দেওয়ান ফুয়াদ গাজী, জেলা মহিলাদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দা লাভলি সুলতানা, সদর উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফিক, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক শেখ মামুন, জেলা তারেক পরিষদের সভাপতি সাইদুর রহমান কুটি, জেলা কৃষকদলের সহ সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর কৃষকদলের সভাপতি আশরাফুল আলম সবুজ, পৌর মৎস্যজীবিদলের সভাপতি তাজুল ইসলাম, নজরুল ইসলাম, সৈয়দ নিয়াজ উদ্দিন হারুন, মালেক শাহ, আরিফে রাব্বানী টিটু, ফয়সল আহমেদ, শিফন আহমেদ আছকির, জনি পারভেজ, হাফিজুল ইসলাম, মহিবুর রহমান শাওন, আব্দুল কাইয়ুম, সৈয়দ রুহেব, গোলাম মাহবুব, রায়েদ চৌধুরী, জসিম আহমেদ, সুরাইয়া আক্তার রাখি, আইরিন আক্তার, আলেয়া বেগম, সামিনা বেগম, মনিরা খাতুন প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com