শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে ২১ দিনে ১ ডাকাতি ১০ চুরি ॥ জনমনে আতংক

  • আপডেট টাইম সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
  • ৪২১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ পৌর এলাকারসহ উপজেলার বিভিন্নস্থানে গত ২১ দিনে একটি ডাকাতি ও ১০টি চুরি সংগঠিত হয়েছে। এতে জনমনে আতংক বিরাজ করছে। সূত্রে জানা যায়, ১৮ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ পৌর এলাকার শিবপাশা ও আক্রমপুরে নবীগঞ্জ শহরের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী দিলিপ বনিক ও স্বাধন দাশের বাড়িতে ঘরের উপরের ছাউনির টিন কেটে চুরি সংগঠিত হয়। সে সময় চোরেরা উভয় ঘর থেকে প্রায় ৯ ভরি স্বর্ণালংকার, নগদ ৪০ হাজার টাকা এলইডি টিভিসহ গুরুত্বপূর্ণ আসবাবপত্র নিয়ে যায়। সে সময় বাসার লোকজন শারদীয় দুর্গাপুজার অনুষ্ঠানে বাহিরে ছিলেন বলে জানা গেছে।
১৭ অক্টোবর বুধবার রাত ৯টার দিকে নবীগঞ্জ শহরের ঘোষ মিষ্টান্ন ভান্ডারের সত্ত্বাধিকারী তনয় কান্তি ঘোষ অঞ্জনের পৌর এলাকার শিবপাশার বাসায় এক দুঃসাহসিক চুরি সংগঠিত হয়। এ সময় বাসার লোকজন শারদীয় দুর্গাপূজার অনুষ্ঠানে বাহিরে ছিলেন। চোরেরা ৪ ভরি স্বর্নালংকার, নগদ ৪৫ হাজার টাকাসহ অন্যান্য মুল্যবান জিনিসপত্র নিয়ে যায়।
১৫ অক্টোবর সোমবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট ফকিরপাড়া গ্রামে এলন খাঁ’র বাড়িতে একদল সংঘবদ্ধ চোর হানা দেয়। সে সময় এলন খাঁ’র বাড়ির গোয়াল ঘর থেকে ৪০ হাজার টাকা মূল্যের ১টি গরু চুরি করে নিয়ে যায়।
১৩ অক্টোবর শনিবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের বাহরাইন প্রবাসী আলাউর আহমেদের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে গৃহকর্তা মতিউর রহমানসহ পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২৫ হাজার টাকা ২ ভরি স্বর্ণালংকার, ৪টি দামী মোবাইল ও অন্যান্য মালামালসহ অন্তত ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতিকালে বাড়ীর লোকজন চিৎকার করলে ডাকাতদল বন্ধুক দিয়ে ২ রাউন্ড ফাকাগুলি ছুড়ে বলে প্রত্যদর্শীরা জানান।
১৩ অক্টোবর শনিবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট ফকিরপাড়া গ্রামের টিকাদার সুমন আহমেদের বাড়িতে একদল সংঘবদ্ধ চোর টিন কেটে ঘরে প্রবেশ করে। সময় চোরেরা নগদ ৭ হাজার টাকাসহ ঘরের আসবাপত্র নিয়ে যায়।
১২অক্টোবর শুক্রবার গভীর রাতে নবীগঞ্জ শহরে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংগঠিত হয়েছে। ওই দিন রাতে নবীগঞ্জ শহরতলীর ওসমানী রোড এলাকায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের সামনে কপি হাউজের ভেন্টিলেটর ভেঙ্গে চোরেরা দোকানে প্রবেশ করে দামী জিনিসপত্রসহ প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। একই কায়দায় একই এলাকায় জননী ভেরাইটিজ স্টোরে প্রবেশ করে প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। একই রাতে নবীগঞ্জ শহরের প্রাণ কেন্দ্র জে.কে হাইস্কুল রোডে দাশ শিল্পালয় স্বর্ণের দোকানের উপরের টিনের চাল খুলে ভেতরে প্রবেশ করে স্বর্ণালংকার ও ৩০ ভরি রোপাসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরেরা।
১২ অক্টোবর বৃহস্পতিবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের মহাসড়ক নিকটবর্তী সদরঘাট নতুন বাজারে রুমান আহমেদের একটি টং দোকানে একদল সংঘবদ্ধ চোর হানা দেয়। এ সময় চোরেরা দোকানের ক্যাশ থেকে নগদ ৯-১০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
১২ অক্টোবর বৃহস্পতিবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট ফকিরপাড়া গ্রামের বেদনা বেগমের বাড়িতে একদল সংঘবদ্ধ চোর ঘরে প্রবেশ করে। সে সময় চোরেরা নগদ ৬ হাজার টাকাসহ ঘরের আসবাপত্র নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com