সংবাদ শিরোনাম : 

 **  মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে সরকার আন্তরিক-এমপি আবু জাহির **  সদর হাসপাতালে লাশ রেখে স্বজনদের পলায়ন **  বিশ্ব ধরিত্রী দিবস পালন কলকারখানার বর্জ্য বন্ধ ও ক্ষতিগ্রস্তদের ক্ষতিপুরণ দাবি **  মাধবপুরে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার **  চুনারুঘাটে হক শাহ মৌলা (র:) এর মাজার জিয়ারত করেছেন মৌলভীবাজারের সংসদ সদস্য **  বহু প্রেমিকায় আসক্ত উজ্জল প্রেমের বলি ॥ লাখাইয়ে বাবাসহ প্রেমিকা আটক ॥ হত্যার দায় স্বীকার ॥ ২ মাস পর হাওড় থেকে লাশ উদ্ধার **  নুসরাত হত্যার বিচারের দাবিতে হবিগঞ্জ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন **  সাতছড়ি জঙ্গল থেকে আগুনে পোড়া বস্তাবন্দি মরদেহ উদ্ধার **  বানিয়াচংয়ে হত্যা মামলার বাদীকে এক ঘরে ॥ ভুক্তভোগী পরিবারের পাশে প্রশাসন ॥ ভবিষ্যতে এমন রায় না দেয়ার অঙ্গিকার গ্রাম্য মাতব্বরের ॥ মুচলেখায় মুক্ত **  ৮ কোটি টাকা ব্যয়ে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির **  আজ পবিত্র শব-ই বরাত **  শহরের কামড়াপুর পয়েন্টে নিউ আধুনিক ট্রেডার্সের শুভ উদ্বোধন **  নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি গাছপালা ঘরবাড়ি লন্ডভন্ড **  হবিগঞ্জ জেলা ইসলামী যুব আন্দোলনের সম্মেলন সম্পন্ন

আজমিরীগঞ্জে বাছির হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে বাছির হত্যা মামলায় দুইজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম নাসিম রেজা এ রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের আব্দুল হাই চৌধুরীর ছেলে সাবিউর রহমান চৌধুরী ও রমিজ মিয়ার ছেলে গাজিউর চৌধুরী। রায় ঘোষণাকালে সাবিউর আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামি গাজিউর ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। এ মামলায় অপর ১১ জনকে খালাস দিয়েছেন আদালত।
মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ৯ জুন মোবাইল ফোনে প্রতিবেশী বদিউজ্জামান চৌধুরীর ছেলে বাছির মিয়াকে ডেকে নেন আসামিরা। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি।
এ ঘটনায় ১৩ জুন আজমিরীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ২৪ জুন বাছিরের বড় ভাই জিলু মিয়া চৌধুরী বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। ওই দিনই মামলার আসামি সাবিউরকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে নাইয়ারখারা বিলের পাশের জমিতে মাটি চাপা দেয়া অবস্থায় বাছির মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সাবিউর ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পূর্ব-শত্র“তার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে আদালতকে জানান তিনি।
পরে তদন্ত শেষে একই বছরের ১৫ ডিসেম্বর ১৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। মামলায় ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে গতকাল বুধবার রায় দেন বিচারক। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. আব্দুল আহাদ ফারুক।

Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com