সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাগুনীপাড়ায় স্কুল ছাত্রীকে সুটকেসে ভরে দিনে দুপুরে টাকা স্বর্ণালংকার লুট চুনারুঘাটের বিভিন্ন গ্রামে সুপ্রীম সীড এর বাঁধা কপির বাম্পার ফলন চুনারুঘাটে বিএনপি-পুলিশ সংঘর্ষ পুলিশসহ আহত ২০ ॥ আটক ২ আমার রাজনীতি সাধারণ মানুষের জন্য-আতাউর রহমান সেলিম কামাল হোসেন ও আক্রাম হোসেনের সৌজন্যে নবীগঞ্জের গুজাখাইরে ৩শ শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নবীগঞ্জে বিএনপির মাহফিল চুনারুঘাটে পুলিশের ন্যাক্কারজনক হামলা লাঠিচার্জ ও গ্রেফতারের ঘটনায় মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের নিন্দা জামিআ আরাবিয়া দিনারপুর মাদ্রাসার ৬৭তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত পইল গ্রামের ক্যান্সার আক্রান্ত বিলালকে তাসনুভা শামীম ফাউন্ডেশনের চিকিৎসা সহায়তা প্রদান বাহুবলে সরকারি খাল ভরাট করে মাটি পাচারের দায়ের ব্রিক ফিল্ড মালিককে অর্থদন্ড
চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ॥ যুবককে কুপিয়ে হত্যা

চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ॥ যুবককে কুপিয়ে হত্যা

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে সাইফুল মিয়া নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বয়স অনুমান ২৬ বছর হবে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। নিহত সাইফুল মিয়া মিরাশী ইউনিয়নের লালকের গ্রামের আঃ শহিদ এর পুত্র। ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮.৩০ মিঃ সময়ে মিরাশী ইউনিয়নের গোনরাম মৌলভীটিলা নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে পাওয়া, নিহত সাইফুল মিয়া তার শ্বশুর বাড়ি ওই ইউনিয়নের কালেঙ্গা হিমালিয়া গ্রামে বেড়াতে যান। সেখান থেকে সাইফুল মিয়া তার বাড়ির দিকে রহনা দেন। সাইফুল মিয়া গোনরাম মৌলভীটিলা পৌছা মাত্রই উৎপেতে থাকা একদল দূবর্ৃৃত্ত সাইফুল মিয়ার উপর এলোপাতাড়ি হামলা চালান। তখন তাদের হাতে থাকা দা’র কোপে রক্তাক্ত জখম হন সাইফুল। তৎক্ষণাৎ প্রত্যক্ষদর্শীরা সাইফুল মিয়াকে গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট সরকারি হাসপাতাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক সাইফুল মিয়াকে সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে সাইফুল মিয়ার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা প্রেরণ করেন। ঢাকা যাবার পথে সাইফুল মারা যান।
এ ব্যাপারে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সাইফুল ইসলাম মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন। সাইফুল ইসলামের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক চান মিয়াকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও ঘাতক চান মিয়ার বিরুদ্ধে চুনারুঘাট থানায় বিভিন্ন মামলা রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com