বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
নবীগঞ্জে মেম্বারের অপসারণের দাবী জানিয়েছে দেবপাড়া ইউনিয়ন পরিষদ

নবীগঞ্জে মেম্বারের অপসারণের দাবী জানিয়েছে দেবপাড়া ইউনিয়ন পরিষদ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা দেবপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার শেখ মামদ আলীকে ইউপি সদস্য পদ থেকে অপসারণসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট আবেদন জানানো হয়েছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান এডঃ মোঃ জাবেদ আলী সম্পর্কে ফেইসবুকে শেখ মামদ আলী অপপ্রচার ও কঠো মন্তব্য করায় ইউনিয়ন পরিষদের সভার সিদ্ধান্ত অনুযায়ী গতকাল সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসানের নিকট সভার রেজুলেশন ও অন্যান্য কাগজপত্রসহ অভিযোগটি দায়ের করা হয়েছে।
অভিযোগের বলা হয়েছে, দেবপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য শেখ মামদ আলী ইউপি সদস্য নির্বাচিত হবার পর মদ, গাজা, ইয়াবা বিক্রি ও জোয়ার আসর বসিয়ে জুয়া খেলার আসর বসানো সহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েন। চেয়ারম্যান বহুবার তাকে সাবধান করার পরও গায়ের জোড়ে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়া যাচ্ছে। অভিযোগে উল্লেখ্য করা হয়, দেশ-বিদেশী সন্ত্রাসীরা প্রায়ই চেয়ারম্যানকে হুমকী প্রদান করে। কিছুদিন পূর্বে মদ, গাজা ও ইয়াবা ক্রয় বিক্রয়ের অভিযোগে একই বাড়িতে বসবাসকারী মামদ আলীর ভাই সুন্দর আলীকে গ্রেফতারে র‌্যাব সদস্যরা বাড়ীতে অভিযান চালায়। এর আগে তার ভাাইকে আইনশৃংখলা বাহিনী আটক করে জেল হাজতে প্রেরণ করে।
অভিযোগে উল্লেখ্য করা হয়, মামদ আলীর বিভিন্ন কর্মকান্ডের প্রতিবাদ করায় সদরঘাট গ্রামের শাহ এ্যানি লোদন অজ্ঞাত লোকজনসহ প্রায় সময়ই চেয়ারম্যান জাবিদ আলীর বিরুদ্ধে কথা-বার্তা বলে। মামদ আলী ও তার সঙ্গীরা জাবিদ আলী আগামী নির্বাচন কিভাবে করে তা দেখে নিবে বলেও বেড়ায়। আরও বলা হয়, গত ২৭ আগষ্ট মামদ আলীর ফেইসবুক আইডিতে ইউপি চেয়ারম্যান জাবিদ আলীর বিরুদ্ধে মানহানীকর তথ্য প্রচার করে। এতে বলা হয়, চেয়ারম্যান জাবিদ আলী ২য় বিয়ে করেছেন। বিষয়টি চেয়ারম্যান জাবিদ আলী পরিষসদের সকল সদস্যেকে অবগত করেন। এর প্রেক্ষিতে গত ১ সেপ্টেম্বর দেবপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক জরুরী সভা চেয়ারম্যান জাবিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান তার বিরুদ্ধে অপপ্রচারের কথা জানালে উপস্থিত সকল ইউপি সদস্য মর্মাহত হন। সভায়মামদ আলীর বিরুদ্ধে আইনানুগ ভাবে কার্যকরি ব্যবস্থা গ্রহণ ও সদস্য পদ থেকে মামদ আলীকে অপসারণের দাবী জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসানের নিকট অভিযোগ দায়েরের জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com