শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের উপর দলিল লেখকের হামলা ॥ লাঞ্ছিত ॥ দলিল লেখক সমিতির সভাপতি-সম্পাদক সহ ৩ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ৫৪০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট সাব-রেজিস্ট্রার আ.স.ব খায়রুজ্জামানকে তার খাসমারায় হামলা ও লাঞ্ছিত করা হয়েছে। ৩ দলিল লেখক এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। গতকাল বুধবার বিকাল ৫টায় এ হামলার ঘটনা ঘটেছে। মামলা সুত্রে জানা যায়, স্থানীয় দলিল লেখক সমিতির সভাপতি আব্দুল আহাদ শামীম ও সেক্রেটারী শাহিদুর রহমান শাহিদ একটি দলিল রেজিস্ট্রারি করতে নিয়ে গেলে সাব-রেজিস্ট্রার দলিলে ভুল রয়েছে জানিয়ে সংশোধ করে আনতে বললেন। তখন আহাদ ক্ষিপ্ত হয়ে সাব রেজিস্ট্রার খায়রুজ্জামানের ওপর হামলা চালিয়ে লাঞ্ছিত করা হয়। এ ঘটনার খবর পেয়ে দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ বিষয়টি মীমাংসার জন্য সন্ধ্যায় এক শালিস বসলেও সুরাহা হয়নি। বিষয়টি জেলা রেজিস্টার মোঃ ইলিয়াস হোসেনকে অবগত করেন উপজেলা রেজিস্টার খায়রুজ্জমান। এদিকে রাতে উপজেলা রেজিস্টার খায়রুজ্জামান বাদী হয়ে দলিল লেখক দলিল লেখক সমিতির সভাপতি আব্দুল আহাদ শামীম ও সেক্রেটারী শাহিদুর রহমান শাহিদ ও দরবেশ মিয়া নাম উল্লেখ করে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে উপজেলা রেজিস্টার খায়রুজ্জামান জানান, দলিল লেখক সমিতির সভাপতি আহাদ মিয়া একটি দলিল রেজিস্টারি করতে নিয়ে আসেন। উক্ত দলিলে ভুল সংশোধ করার কথা বললে আহাদ ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে আমার ওপর হামলা করে। এ ব্যাপারে জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক, কাজটি সঠিক হয়নি। দোষ হলে বিচারের জায়গা রয়েছে। সে আইন অমান্য করেছে। আমরা এর শাস্তি দাবী করছি।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জকে এম আজমিরুজ্জামান বলেন, সরকারি কাজে বাধা প্রদান ও একজন সরকারি কর্মকর্তার উপর হামলার ঘটনার পর তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ ব্যাপারে হামলাকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামী ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com