মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০১:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের তরুণীকে মধ্যরাতে অপহরণ ॥ কমলগঞ্জের চা-বাগান থেকে উদ্ধার হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের ঝটিকা অভিযান ॥ দালালীর অভিযোগে আটক ৩ ২ জনকে জেল ও ১ জনকে জরিমানা জেলা সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্টিত নবীগঞ্জে পানিউমদা ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন চৌধুরী বাজারে পেয়াজের মুল্য বেশি রাখার দায়ে দোকানীকে জরিমানা সন্ত্রাস দমনে পুলিশের করণীয় শীর্ষক সভা নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে দারুল উলুম মাদ্রাসার বিশাল সংবর্ধনা ফুটবলার নোমানের দৃষ্টি হারানো চোখের চিকিৎসা করাতে এগিয়ে এলেন প্রবাসীরা সিলেট গণফোরামের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন আবুল হোসেন জীবন উন্নয়নের স্বার্থে আয়কর প্রদানে সকলকে উদ্বুদ্ধ করতে হবে-এমপি আবু জাহির
চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের উপর দলিল লেখকের হামলা ॥ লাঞ্ছিত ॥ দলিল লেখক সমিতির সভাপতি-সম্পাদক সহ ৩ জনের বিরুদ্ধে মামলা

চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের উপর দলিল লেখকের হামলা ॥ লাঞ্ছিত ॥ দলিল লেখক সমিতির সভাপতি-সম্পাদক সহ ৩ জনের বিরুদ্ধে মামলা

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট সাব-রেজিস্ট্রার আ.স.ব খায়রুজ্জামানকে তার খাসমারায় হামলা ও লাঞ্ছিত করা হয়েছে। ৩ দলিল লেখক এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। গতকাল বুধবার বিকাল ৫টায় এ হামলার ঘটনা ঘটেছে। মামলা সুত্রে জানা যায়, স্থানীয় দলিল লেখক সমিতির সভাপতি আব্দুল আহাদ শামীম ও সেক্রেটারী শাহিদুর রহমান শাহিদ একটি দলিল রেজিস্ট্রারি করতে নিয়ে গেলে সাব-রেজিস্ট্রার দলিলে ভুল রয়েছে জানিয়ে সংশোধ করে আনতে বললেন। তখন আহাদ ক্ষিপ্ত হয়ে সাব রেজিস্ট্রার খায়রুজ্জামানের ওপর হামলা চালিয়ে লাঞ্ছিত করা হয়। এ ঘটনার খবর পেয়ে দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ বিষয়টি মীমাংসার জন্য সন্ধ্যায় এক শালিস বসলেও সুরাহা হয়নি। বিষয়টি জেলা রেজিস্টার মোঃ ইলিয়াস হোসেনকে অবগত করেন উপজেলা রেজিস্টার খায়রুজ্জমান। এদিকে রাতে উপজেলা রেজিস্টার খায়রুজ্জামান বাদী হয়ে দলিল লেখক দলিল লেখক সমিতির সভাপতি আব্দুল আহাদ শামীম ও সেক্রেটারী শাহিদুর রহমান শাহিদ ও দরবেশ মিয়া নাম উল্লেখ করে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে উপজেলা রেজিস্টার খায়রুজ্জামান জানান, দলিল লেখক সমিতির সভাপতি আহাদ মিয়া একটি দলিল রেজিস্টারি করতে নিয়ে আসেন। উক্ত দলিলে ভুল সংশোধ করার কথা বললে আহাদ ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে আমার ওপর হামলা করে। এ ব্যাপারে জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক, কাজটি সঠিক হয়নি। দোষ হলে বিচারের জায়গা রয়েছে। সে আইন অমান্য করেছে। আমরা এর শাস্তি দাবী করছি।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জকে এম আজমিরুজ্জামান বলেন, সরকারি কাজে বাধা প্রদান ও একজন সরকারি কর্মকর্তার উপর হামলার ঘটনার পর তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ ব্যাপারে হামলাকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামী ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com