শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে মহিলার মাটিচাপা দেয়া অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ৪৭৩ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে এক মহিলার (২৫) মাটিচা-পা দেয়া অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে উদ্ধার করা লাশের পরিচয় পাওয়া যায়নি। গতকাল বুধবার দুপুর ২টায় চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামে একটি শসার খেত থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার দুপুরে শসার খেতে ওই নারীর মরদেহের একটি হাত মাটির উপর কবজি পর্যন্ত দেখতে পান স্থানীয় লোকজন। পরে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই শাহআলকে খবর দেয় স্থানীয় লোকজন। এসআই শাহআলম ঘটনাস্থলে গিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে খবর দেন। খবর পেয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম রাজু আহমেদ এবং ওসি চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, মরদেহটির অধিকাংশ গলে গেছে। ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে লাশ গুম করার জন্য এখানে মাটি চাপা দিয়ে রেখেছে। ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com