বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ডাঃ ফাতেমা খানম দশ টাকা কেজির চাল হাতে দিয়ে লোকজনকে ঘরে থাকার আহবান জানালেন এমপি আবু জাহির নবীগঞ্জের বেসরকারি চিকিৎসকদের পিপিই প্রদান করলেন ডাঃ মুশফিক চৌধুরী মাধবপুরে করোনা সতর্কতা ॥ সামাজিক দূরত্ব বজায় রাখতে সরানো হল বাজার মাধবপুরে পিস্তলের গুলি বের হয়ে এএসআই আহত বানিয়াচঙ্গে গ্রামবাসীর উদ্যোগে ৩০টি গ্রাম লকডাউন “আপনার সুরক্ষা আপনার হাতে” এ স্লোগান এখন চা শ্রমিকের ঘরে ঘরে শ্রীমঙ্গলে করোনা ভাইরাস বিস্তার রোধে লোকসমাগম কমাতে কাঁচা বাজার স্থানান্তর হবিগঞ্জের বিভিন্ন স্থানে জনসচেতনতা বৃদ্ধিতে প্রচার চালিয়ে যাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বানিয়াচংয়ে আইন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় অর্থদন্ড
নবীগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

নবীগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম সাহেন মিয়া (২৬)। তিনি উপজেলার দীঘলবাক ইউনিয়নের পশ্চিম কসবা গ্রামের আনাই উল্লার পুত্র। তার কাছ থেকে উদ্ধার করা ইয়াবার পরিমাণ ১০১ পিস। সোমবার দিবাগত রাত ১টার দিকে ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সাহেন মিয়া একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি ইয়াবাসহ মাদক ব্যবসার সাথে জড়িত। যাবত যৌন উত্রেজনক ট্যাবলেট ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসায় জড়িত। ওই এলাকায় তিনি ইয়াবার ডিলারশীপ নিয়ে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকেন। তার নিয়ন্ত্রণে রয়েছে সরবরাহকারী।
পুলিশ জানায়, গত সোমবার রাতে সাহেন মিয়ার বাড়িতে ইয়াবার একটি বড় চালান আসে। সেগুলো বিভিন্ন সরবরাহ করা হবে বলে পুলিশের কাছে খবর আসে। খবরের ভিত্তিতে ফাঁড়ির পরিদর্শক সামছুদ্দিন খাঁন এর নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে ১২টার দিকে কসবা এলাকায় অবস্থান নেন। রাত ১টার দিকে সাহেন মিয়ার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তার ঘর তল্লাশী করে ১০১পিস ইয়াবা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। মাদক বিক্রয়কারীদের কোন রকম ছাড় দেয়া হবেনা। এলাকাকে মাদকমুক্ত করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com