শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮
  • ৪১৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম সাহেন মিয়া (২৬)। তিনি উপজেলার দীঘলবাক ইউনিয়নের পশ্চিম কসবা গ্রামের আনাই উল্লার পুত্র। তার কাছ থেকে উদ্ধার করা ইয়াবার পরিমাণ ১০১ পিস। সোমবার দিবাগত রাত ১টার দিকে ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সাহেন মিয়া একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি ইয়াবাসহ মাদক ব্যবসার সাথে জড়িত। যাবত যৌন উত্রেজনক ট্যাবলেট ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসায় জড়িত। ওই এলাকায় তিনি ইয়াবার ডিলারশীপ নিয়ে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকেন। তার নিয়ন্ত্রণে রয়েছে সরবরাহকারী।
পুলিশ জানায়, গত সোমবার রাতে সাহেন মিয়ার বাড়িতে ইয়াবার একটি বড় চালান আসে। সেগুলো বিভিন্ন সরবরাহ করা হবে বলে পুলিশের কাছে খবর আসে। খবরের ভিত্তিতে ফাঁড়ির পরিদর্শক সামছুদ্দিন খাঁন এর নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে ১২টার দিকে কসবা এলাকায় অবস্থান নেন। রাত ১টার দিকে সাহেন মিয়ার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তার ঘর তল্লাশী করে ১০১পিস ইয়াবা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। মাদক বিক্রয়কারীদের কোন রকম ছাড় দেয়া হবেনা। এলাকাকে মাদকমুক্ত করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com