শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচংয়ে পীরের বাড়ি আসার পথে মাধবপুরে ট্রাক চাপায় এক শিশু নিহত

  • আপডেট টাইম শনিবার, ১৫ মার্চ, ২০১৪
  • ৩৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ট্রাক চাপায় আব্দুর রাজ্জাক নামে ৮ বছরের এক শিশু নিহত হয়েছে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর গ্রামের লেমন মিয়ার ছেলে। গতকাল বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে মাধবপুর উপজেলার দরগা গেইট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর গ্রাম থেকে একদল লোক বাসযোগে হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরে পীরের বাড়িতে যাচ্ছিলেন। বিকেল সোয়া ৩টার দিকে দরগাহ গেট এলাকায় বাসটির একটি চাকা পাংচার হয়ে যায়। এ সময় যাত্রীরা বাস থেকে নেমে রাস্তার পাশে দাঁড়ান। হঠাৎ শিশু রাজ্জাক দৌড়ে রাস্তা পার হতে গেলে সিলেটগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজ্জাকের মৃত্যু হয়। এ সময় বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করলে আধাঘণ্টা সময় যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে ও নিহত শিশুর লাশ উদ্ধার করে। এদিকে, শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকা থেকে স্থানীয় জনতা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com