বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
গ্রীসে নিহত নবীগঞ্জের দু’ব্যক্তিকে শেষ বিদায় জানালো এলাকাবাসী চুনারুঘাটে রাস্তার কাঁদায় ধান রোপন করে প্রতিবাদ নবীগঞ্জে হত্যা মামলার ৭০ আসামীর জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণের নির্দেশ শহরের গাণিংপার্ক থেকে নতুন বিবাহিত যুবকের লাশ উদ্ধার বাঙ্গালীর আশার বাতিঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত শহরে নকল সোনা বিক্রেতা আটক আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের নব নির্বাচিত সভাপতি শরীফ উল্লাহকে শচীন্দ্র কলেজের রোভার স্কাউট গ্রুপের ফুলেল শুভেচ্ছা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
নবীগঞ্জে লম্পটের বর্বরতার শিকার ২য় শ্রেণির ছাত্রী

নবীগঞ্জে লম্পটের বর্বরতার শিকার ২য় শ্রেণির ছাত্রী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে বাড়ির পাশে ক্ষেত থেকে ধানের খড় আনতে গিয়ে ধর্ষণের শিকার হয় শিশুটি। ঘটনার শিকার শিশুটি উপজেলার হৈবতপুর গ্রামের জনৈক কৃষকের কন্যা। সে স্থানীয় প্রাইমারী স্কুলের ২য় শ্রেণির ছাত্রী। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে শিশুটি বাড়ির পাশে ক্ষেত থেকে ধানের খড় আনতে যায়। এ সময় মেয়েটিকে একা পেয়ে এক লম্পট জোরপূর্বক ধরে নির্জন স্থানে নিয়ে যায়। পরে সেখানে মেয়েটি উপর্যুপরি ধর্ষণ করে পালিয়ে যায়।
পরবর্তীতে শিশুটি রক্তাক্ষ অবস্থায় সন্ধ্যায় বাড়িতে ফিরে এ ঘটনাটি তার মা ও বাবাকে অবগত করে। শনিবার রাতেই রক্তক্ষরণ অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করেন। শিশুটির মা জানান, নিত্য প্রয়োজনীয় জিনিস ক্রয় করতে বাজারে গিয়েছিলাম। আর আমার মেয়ে লাকড়ী (ধানের খড়) আনতে ক্ষেতে গিয়েছিল। সেখানে একা পেয়ে লম্পট আমার মেয়েটির ক্ষতি করেছে। কিন্তু কে এ ঘটনাটি ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হতে পারেননি মেয়েটির পরিবার।
এদিকে গতকাল রবিবার সকালে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের গাইনী রাগ বিশেষজ্ঞ ডাক্তার এসকে ঘোষসহ একটি মেডিকেল বোর্ড মেয়েটি পরীক্ষা-নিরীক্ষা করেন। ডাঃ এসকে ঘোষ জানান, মেয়েটির গোপন অঙ্গ দিয়ে প্রচুর রক্তকরণ হচ্ছে। আমরা আন্তরিকভাবে মেয়েটির চিকিৎসা প্রদান করছি। নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমান জানান, বিষয়টি শুনেছি। এ ব্যাপারে কোন মামলা দায়ের করা হয়নি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com