রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৪:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
রাজিউড়ায় রাস্তার উন্নয়ন কাজ উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ গত ৯ বছরে দেশের যোগাযোগ খাতে উন্নয়নের বিপ্লব ঘটেছে

রাজিউড়ায় রাস্তার উন্নয়ন কাজ উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ গত ৯ বছরে দেশের যোগাযোগ খাতে উন্নয়নের বিপ্লব ঘটেছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকারের গত ৯ বছরে দেশের যোগাযোগ খাতে উন্নয়নের বিপ্লব ঘটে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে শুধু যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন নয়, সকল ক্ষেত্রেই বৈপ্লবিক পরিবর্তন এসেছে। সবচেয়ে বড় চ্যালেঞ্জ পদ্মা সেতু নির্মাণ প্রকল্প থেকে শুরু করে বিশাল বড় বড় উন্নয়ন প্রকল্প এ সরকার বাস্তবায়ন করছে, যা অতীতের অন্য কোনো সরকার চিন্তাও করতে পারেনি।
সম্প্রতি হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের রাজিউড়া-রায়পুর থেকে বালিকান্দি-চড়িপুর সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।
হবিগঞ্জের ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের বিবরণ দিয়ে এমপি আবু জাহির আরো বলেন, উন্নয়ন কাজ অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই আগামী নির্বাচনেও দেশরতœ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানালে উপস্থিত জনতা একমত পোষণ করে নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।
এ সময় অন্যান্যের মাঝে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, উপজেলা ইঞ্জিনিয়ার ওবায়দুল বাশার, উপ সহকারী প্রকৌশলী মাজেদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক বদরুল করিম দুলাল, রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এমরান আহমদ, সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, ইউপি চেয়ারম্যান এনামূল হক শেখ কামালসহ নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।
উপজেলা ইঞ্জিনিয়ার ওবায়দুল বাশার জানান, ৩৫ লাখ টাকা ব্যয়ে এই রাস্তাটির উন্নয়ন কাজ করা হচ্ছে। এতে বেশ কয়েকটি গ্রামের মানুষের দুর্ভোগ লাঘব হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com