শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে নারী নির্যাতন মামলা করায় বাদীর শিশুপুত্রকে হত্যা আসামীরা অধরা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরের আফজলপুর গ্রামে বাক প্রতিবন্ধী এক মেয়েকে যৌন নির্যাতন করায় মামলা দায়ের করা হয় বখাটেদের বিরুদ্ধে। আর এই মামলা দায়ের করায় বাক প্রতিবন্ধী মেয়ের ভাইয়ের ছেলেকে হত্যা করেছে আসামীরা। এব্যাপারে পৃথক হত্যা মামলা দায়ের করলেও আসামীরা এখনও গ্রেফতার হয়নি। বাদী পক্ষের অভিযোগ প্রায় সময়ই আসামীরা দলবল নিয়ে এলাকায় মহড়া দিয়ে যায়। বিভিন্নভাবে মামলা তুলে নেয়ারও হুমকি দেয়।
মামলার বিবরণে জানা গেছে, মাধবপুরের বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামের ইনুছ মিয়ার কন্যা বাক প্রতিবন্ধী মাফিয়া খাতুনকে যৌন নির্যাতন করে একই গ্রামের আলম খা, এলেম খা, নেয়ামত খা, সাইফুল মিয়া, বাবু মিয়া ও খাইরুল মিয়া। এব্যাপারে ২০১৬ সালের ২৫ সেপ্টেম্বর তারিখে ইনুছ মিয়া বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি নারী নির্যাতনের মামলা দায়ের করেন। মামলাটি তদন্তাধীন রয়েছে। মামলা দায়ের করায় ক্ষুব্দ হয়ে উঠে আসামীরা। মামলার বাদী জানান-আসামীরা ক্ষুব্দ হয়ে গত ১৫ নভেম্বর তারিখে আলম খা, এলেম খা, সবুজ মিয়া, খালেক মিয়াসহ তাদের আত্মীয় স্বজনরা বাক প্রতিবন্ধী মেয়ের ভাইয়ের ছেলে ২ বছরের শিশু সাইফুল ইসলাম জিহাদকে গলা টিপে হত্যা করে তার লাশ একটি পুকুরে ফেলে রেখে যায় আসামীরা। এব্যাপারে আসামীদের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ২টি গুরুতর অভিযোগে দায়ের করা মামলার কোনো আসামী এখনও গ্রেফতার হয়নি। মামলার বাদী জানান- এজাহারভূক্ত আসামী ছাড়াও তাদের আত্মীয় আজব খা ও আব্দুর রহমান দলবল নিয়ে প্রায় সময় তাদের রাস্তাঘাটে হুমকি দিয়ে থাকে। তাদের ভয়ে বাদী পক্ষ স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারছে না বলেও জানান বাদী পক্ষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com