রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা ॥ পুত্রের হাতে পিতা খুন হবিগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ॥ রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনই উত্তম পন্থা শহরের বিভিন্ন স্কুল ও কলেজের সামন থেকে ১২ রোমিও আটক পরিবারের মুছলেখায় মুক্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চুনারুঘাটের ১ জনের মৃত্যু নবীগঞ্জে বউ-শাশুড়ীর ঝগড়া প্রাণ গেল সবুর হোসেনের বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশকে পিছিয়ে দিয়েছিল-এমপি মিলাদ গাজী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গীকার-এমপি মজিদ খান পইলে শহীদ এনাম স্মৃতি সংঘের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তিতখাই-চান্দপুর সড়কটি সংস্কার কাজ বন্ধ ॥ জনদুর্ভোগ চরমে বানিয়াচঙ্গে চেক ডিজঅনার মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
মাধবপুরে নারী নির্যাতন মামলা করায় বাদীর শিশুপুত্রকে হত্যা আসামীরা অধরা

মাধবপুরে নারী নির্যাতন মামলা করায় বাদীর শিশুপুত্রকে হত্যা আসামীরা অধরা

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরের আফজলপুর গ্রামে বাক প্রতিবন্ধী এক মেয়েকে যৌন নির্যাতন করায় মামলা দায়ের করা হয় বখাটেদের বিরুদ্ধে। আর এই মামলা দায়ের করায় বাক প্রতিবন্ধী মেয়ের ভাইয়ের ছেলেকে হত্যা করেছে আসামীরা। এব্যাপারে পৃথক হত্যা মামলা দায়ের করলেও আসামীরা এখনও গ্রেফতার হয়নি। বাদী পক্ষের অভিযোগ প্রায় সময়ই আসামীরা দলবল নিয়ে এলাকায় মহড়া দিয়ে যায়। বিভিন্নভাবে মামলা তুলে নেয়ারও হুমকি দেয়।
মামলার বিবরণে জানা গেছে, মাধবপুরের বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামের ইনুছ মিয়ার কন্যা বাক প্রতিবন্ধী মাফিয়া খাতুনকে যৌন নির্যাতন করে একই গ্রামের আলম খা, এলেম খা, নেয়ামত খা, সাইফুল মিয়া, বাবু মিয়া ও খাইরুল মিয়া। এব্যাপারে ২০১৬ সালের ২৫ সেপ্টেম্বর তারিখে ইনুছ মিয়া বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি নারী নির্যাতনের মামলা দায়ের করেন। মামলাটি তদন্তাধীন রয়েছে। মামলা দায়ের করায় ক্ষুব্দ হয়ে উঠে আসামীরা। মামলার বাদী জানান-আসামীরা ক্ষুব্দ হয়ে গত ১৫ নভেম্বর তারিখে আলম খা, এলেম খা, সবুজ মিয়া, খালেক মিয়াসহ তাদের আত্মীয় স্বজনরা বাক প্রতিবন্ধী মেয়ের ভাইয়ের ছেলে ২ বছরের শিশু সাইফুল ইসলাম জিহাদকে গলা টিপে হত্যা করে তার লাশ একটি পুকুরে ফেলে রেখে যায় আসামীরা। এব্যাপারে আসামীদের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ২টি গুরুতর অভিযোগে দায়ের করা মামলার কোনো আসামী এখনও গ্রেফতার হয়নি। মামলার বাদী জানান- এজাহারভূক্ত আসামী ছাড়াও তাদের আত্মীয় আজব খা ও আব্দুর রহমান দলবল নিয়ে প্রায় সময় তাদের রাস্তাঘাটে হুমকি দিয়ে থাকে। তাদের ভয়ে বাদী পক্ষ স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারছে না বলেও জানান বাদী পক্ষ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com