মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ কারাগারে শিবপাশা গ্রামের হত্যা মামলার আসামীর মৃত্যু

হবিগঞ্জ কারাগারে শিবপাশা গ্রামের হত্যা মামলার আসামীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের নুরুল আমিন হত্যা মামলার এজাহারভুক্ত আসামী আব্দুল হাকিম (৪৫) জেলা কারাগারে মৃত্যুবরণ করেছে। গতকাল বুধবার কারা কর্তৃপক্ষ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের জিম্মায় তার লাশ হস্তান্তর করা হয়। আব্দুল হাকিম শিবপাশা গ্রামের আব্দুল ওয়াদুদের পুত্র। কারা সূত্র জানায়, ওই গ্রামের সাবেক মেম্বার নুরুল আমিন হত্যা মামলার এজাহারভুক্ত আসামী আব্দুল হাকিম গত ২৬ ডিসেম্বর থেকে হবিগঞ্জ জেলা কারাগারের ৪নং ওয়ার্ডে বন্দি ছিলেন। গত মঙ্গলবার রাতে হাকিম হঠাৎ করে বমি করতে করতে অসুস্থ হয়ে পড়লে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর শিবপাশা গ্রামের সাবেক মেম্বার নুরুল আমিন ও মাসুক মিয়ার জমিজমা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষ হয়। এতে নুরুল আমিন মারা যান। এ ব্যাপারে আব্দুল হাকিমসহ ৩০/৩৫ জনকে আসামী করা হত্যা মামলা দায়ের করা হয়।
এ মামলায় আসামী আব্দুল হাকিমসহ ২২ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেন। এরপর থেকে আব্দুল হাকিম কারাগারে ছিলেন। জেল সুপার গিয়াস উদ্দিন জানান, আইন অনুযায়ী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্ত শেষে পরিবারের জিম্মায় লাশ হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com