শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

উন্নয়ন মেলা মঞ্চ থেকে যুবলীগ নেতার ব্যক্তিগত ব্যানার খুলে ফেলায় ॥ আজমিরীগঞ্জের ইউএনও-কে লাঞ্ছিত করেছে যুবলীগ নেতা

  • আপডেট টাইম রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ৬১৯ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে উন্নয়ন মেলার শেষদিন উপজেলা যুবলীগের দুই নেতা লাঞ্ছিত করেছে উপজেলা নির্বাহী অফিসারকে। মেলা মঞ্চে যুবলীগ নেতার নামে ব্যানার সাটানো নিয়ে এ অপ্রীতিকর ঘটনা ঘটেছে।
জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা পরিষদের সহযোগীতায় উপজেলা কমপ্লেক্সের মাঠে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলার আয়োজন করা হয়। গতকাল শনিবার ছিল ওই মেলার শেষদিন। এদিকে গতকাল শনিবার সকালে উপজেলা নির্বাহী পুলক কান্তি চক্রবর্তী মেলায় গিয়ে দেখতে পান আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মমিনুর রহমান সজিবের ব্যক্তিগত নামে উন্নয়নমেলা গেইট সংলগ্ন ও সাংস্কৃতিক অনুষ্টান মঞ্চের পেছনে পৃথক দৃ’টি ব্যানার সাটানো। এ সময় তিনি সজিবকে খুজে না পেয়ে লোক দিয়ে ব্যানার দু’টি কলে ফেলেন। এ খবর পেয়ে আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক বাবলু রায় ও যুগ্ম আহবায়ক মোঃ মমিনুর রহমান সজিবের নেতৃত্বে ১০/১২ জন মেলায় এসে ব্যানার নামিয়ে ফেলার কারণ জানতে চেয়ে উপজেলা নির্বাহী অফিসারকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এ সময় উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীসহ মেলায় আগত অনেক লোকজন উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে শ্লোগান দেয়া হয়। এক পর্যায়ে তারা উপজেলা নির্বাহী অফিসারের অফিসে ও বাসভবনে ইট পাটকেল নিক্ষেপ করে। সৃষ্ট ঘটনাটি উপজেলা নির্বাহী তাৎক্ষণিকজেলা প্রশাসক মনীষ চাকমাসহ উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন। ঘটার পর উন্নয়নমেলার কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। এ ঘটনার প্রতিবাদে আজ রবিবার উপজেলার অফিস সমূহের কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সূত্র জানিয়েছে। এদিকে বিকেলে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খাঁন এর মধ্যস্থতায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উপজেলা যুবলীগের আহবায়ক বাবলু রায় ও যুগ্ম আহবায়ক মোঃ মমিনুর রহমান সজিব ঘটনার জন্য ক্ষমা প্রার্থনা করেন। এ সময় উপজেলা চেয়ারম্যান মোঃ আতর আলী মিয়া, কাকাইলছেও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হক ভূঁইয়া, আজমিরীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুস সেন, শিবপাশা ইউপি চেয়ারম্যান মোঃ আলী আমজাদ তালুকদার, জলসুখা ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু, জেলা পরিষদের সদস্য মোঃ নাজমুল হাসান সহ উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী পুলক কান্তি চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিকেলে সংসদ সদস্য মহোদয় মেলার সমাপনী অনুষ্ঠানে আসবেন। তাই অনুষ্টানের প্রস্তুতি তদারকির জন্য দুপুরে মেলা প্রাঙ্গণে যাই। এ সময় হঠাৎ করে উপজেলা যুবলীগের আহবায়ক বাবলু রায় ও যুগ্ম আহবায়ক মোঃ মমিনুর রহমান সজিব এর নেতৃত্বে জনাদশেক যুবক তাঁর (ইউএনও-এর) নিকট যায়। এসময় বাবুল ও সজিব নানা অশালিন ভাষায় কথা বলে। সকল অফিসার এবং সাধারণ মানুষের সামনে ঘটনাটি ঘটে। এক পর্যায়ে পুলিশ তাদের সরিয়ে নেয়। তিনি বলেন, প্রকাশ্যে যে ধরনের ঘটনা ঘটানো হয়েছে তা মেনে নেয়া যায়না। বিষয়টি জেলা প্রশাসক মনীষ চাকমাকেঅবহিত করা হয়েছে। তিনি বলেন, উন্নয়ন মেলার সমাপনী অনুষ্টানের কারণে (আজ শনিবার) মামলা করতে পানিনি। তবে ইতোমধ্যে মামলার এজাহার প্রস্তুত করা হয়েছে। আগামীকাল (আজ রবিবার) সকালে মামলা দায়ের করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com