শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ডাঃ জীবনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বানিয়াচঙ্গে সভা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ৪৩৪ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনের উপর পরপর ৪টি মামলা দায়েরের প্রতিবাদে বানিয়াচং উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি’র বক্তব্যে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ড. এনামুল হক চৌধুরী বলেছেন- ডা. জীবনের জনপ্রিয়তায় ভীত হয়ে তার উপর মিথ্যা মামলাগুলো দায়ের করা হচ্ছে। যতই চেষ্ঠা করুন বানিয়াচং-আজমিরীগঞ্জের মানুষের হৃদয় থেকে তাকে মুছে ফেলা সম্ভব হবেনা। সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখুন ডা. জীবন এমপি হবেন মন্ত্রীও হবেন। বর্তমান সরকারের হাতে দেশ ও দেশর সার্বভৌমত্ব নিরাপদ নয় বলে দাবী করেন তিনি।
গতকাল বুধবার বিকাল ৩টায় স্থানীয় সাগর দিঘীর পাড় হেলিপেডে উপজেলা বিএনপি’র আহ্বায়ক মুজিবুল হোসাইন মারুফের সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন বকুলের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর বিএনপি’র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সালেহ আহমেদ চৌধুরী খসরু, হবিগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ এমরান, ডা. আহমদুর রহমান আবদাল, কামাল উদ্দিন সেলিম, এমজি মুহিত। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ বশীর আহমেদ, ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, মহিবুর রহমান বাবলু, মোঃ খালেদ মিয়া, যুবদল সভাপতি শেখ আমির হোসেন, মহিলাদল নেত্রী ভাইস চেয়ারম্যান তানিয়া খানম, কৃষকদল সেক্রেটারী জীবন আহমেদ লিটন, ছাত্রদল নেতা সোহেল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com