মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০২:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
কেন্দ্রীয়ভাবে জশ্নে জুলুছ হবে ২ ডিসেম্বর শনিবার

কেন্দ্রীয়ভাবে জশ্নে জুলুছ হবে ২ ডিসেম্বর শনিবার

প্রেস বিজ্ঞপ্তি ॥ আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ হবিগঞ্জের উদ্যোগে গত ১১ তারিখের সাধারণ সভায় ৩০ নভেম্বর জুলুছ করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। কিন্তু চাঁদ দেখা সাপেক্ষে ১২ রবিউল আউয়ালের মূল দিবস হবে আগামী ২ ডিসেম্বর শনিবার। এই বিষয়ে উপদেষ্টা মন্ডলীর পরামর্শ এবং অধস্থন বিভিন্ন কমিটির আবেদনের প্রেক্ষিতে প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ গতকাল এক সভায় মিলিত হয়ে সিদ্ধান্ত গ্রহণ করেন যে, কেন্দ্রীয়ভাবে আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদের ব্যানারে চৌধুরীবাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদ থেকে আগামী ২ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় ঐতিহাসিক জশ্নে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ) বের করা হবে। জেলা প্রশাসকের কার্যালয় নিমতলায় জুলুছ সমাপ্তির পরে সমাবেশে সকল সুন্নী সংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের বক্তব্যের পর মিলাদ-কিয়াম শেষে দেশ ও জাতির কল্যাণে মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হবে।
এ উপলক্ষ্যে যাবতীয় প্রস্তুতি চলছে। আগামী ২১ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ঘটিকায় কেন্দ্রীয় মসজিদ থেকে প্রত্যেক এলাকার দায়িত্বশীলদেরকে পোস্টার-লিফলেট ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করার জন্য আহবান করেছেন সংগঠনের সভাপতি আলহাজ্ব মোঃ রইছ মিয়া ও সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যক্ষ গোলাম সারওয়ারে আলম।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com