শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

পুকড়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ॥ হবিগঞ্জ-২আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে-এমপি মজিদ খান

  • আপডেট টাইম রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
  • ৪৬৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচঙ্গ উপজেলার ৯নং পুকড়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে আলীগঞ্জ বাজার মাঠে ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আফরোজ মিয়া সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ আলাউদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমপি অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও হবিগঞ্জ জেলা সভাপতি আতাউর রহমান সেলিম। বিশেষ অতিথি ছিলেন বানিয়াচঙ্গ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসকর মিয়া, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট আলাউদ্দিন তালুকদার, ইউপি চেয়ারম্যান শেখ শওকত আরেফিন সেলিম। বিশেষ বক্ততা ছিলেন জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক বিপুল কমুার রায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচঙ্গ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছায়েব আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবুল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফয়সল মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন জনি, প্রবীন আওয়ামীলীগ নেতা বসস্ত আচার্যী, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শাহজাহান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শেখ আজিজুল হক, আব্দাল হোসেন তরফদার, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ধীরেশ চন্দ্র দাশ, যুগ্ম সাধারণ পলাশ দাশ সুমন, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক সম্পাদক শেখ জহুর আমীন, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক কাজী আমীন, বানিয়াচঙ্গ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজেড উজ্জল, পুকড়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোফাচ্ছল হোসাইন, ছাত্রলীগ নেতা দীপ্ত তালুকদার প্রমূখ।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে নির্বাচিত করতে হলে যুবলীগকে সুসংগঠিত করে তুলতে হবে। যুবলীগ নেতৃবৃন্দকে ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। তিনি আরো বলেন, দলীয় বিরোধ সৃষ্টি না করে জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আবারও বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বলেন, আওয়ামীলীগের ভ্যানগার্ড হিসেবে প্রতিটি নির্বাচনে যুবলীগ আওয়ামীলীগের পাশে অতন্ত্র প্রহরীর মত কাজ করে যাচ্ছে। আগামীতে যুবলীগ নৌকার বিজয়ের জন্য কাজ করে যাবে।
দ্বিতীয় অধিবেশন কাউন্সিলে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ ছায়েব আলী এবং পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ বাবুল মিয়া। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মোঃ আফরোজ মিয়াকে পুনরায় সভাপতি ও শেখ আলাউদ্দিনকে পুনরায় সাধারণ সম্পাদক মনোনীত করে ৯নং পুকড়া ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com