শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

রাজনগরে মেসে কলেজ ছাত্রের লাশ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার একটি বাসার মেস থেকে বাবুল মিয়া (১৮) নামের এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বানিয়াচং উপজেলার কুমড়ি গ্রামের মৃত এমরান মিয়ার পুত্র ও হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র। গতকাল বুধবার বেলা ১১টার দিকে সদর থানার এসআই সুমন চন্দ্র হাজরা ও পার্থ রঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ রাজনগর কবরস্থান সড়ক এলাকার মৃত মনর মিয়ার পুত্র মোঃ বাচ্চু মিয়ার বাসার মেস থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে দুপুর ১২টার দিকে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
স্থানীয় লোকজন জানান, বাবুল মিয়া এক বছর ধরে ওই বাসার মেসে বসবাস করতো। সম্প্রতি সে বাড়ি চলে যায়। গত সোমবার আবারো ওই মেসে ফিরে আসে। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে ঘুমিয়ে পড়ে। সকালের ঘরের দরজা জানালা বন্ধ পাওয়া যায়। পরে ওই বাসার মালিকের সন্দেহ হয়। বার বার ঢাকার পর দরজা না খোলায় রহস্য দানা বাঁধে। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। এ খবর ছড়িয়ে পড়লে শত শত নারী পুরুষ ওই বাসায় ভিড় জমায় এবং বাবুলের মা ওই বাসায় এসে আহাজারী শুরু করে।
তবে পুলিশ জানায়, এ সময় মরদেহের হাটু খাটের উপর ছিল এবং ওই রুম থেকে বিষের গন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, ময়নাতদন্ত শেষে বাবুলের লাশ পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া হত্যা না আত্মহত্যা তা এ মুহুর্তে বলা যাচ্ছে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com