বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১০:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে বাচ্চা চুরির ১ ঘন্টার মধ্যে উদ্ধার ২১ আগস্ট গ্রেনেড হামলার কালো দিবসের আলোচনা ॥ তারেক জিয়ার মৃত্যুদন্ড দাবি করেছেন এমপি আবু জাহির বাহুবলে প্রকাশ্য দিবালোকে চা শ্রমিকদের ॥ ভাতার ১২ লাখ টাকা ছিনতাই অভিযানে অর্ধেক টাকা উদ্ধার বানিয়াচঙ্গে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান সহ ৪ আসামী বিরুদ্ধে নারাজীর আবেদনের শুনানীর তারিখ পিছিয়েছে কুলাউড়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে ॥ চুনারুঘাটের ১ ব্যক্তি নিহত ॥ স্ত্রী-সন্তান আহত নবীগঞ্জে দু’দলের সংঘর্ষে আহত ৪ চুনারুঘাটে সাংবাদিক নাছিরের উপর হামলা ॥ প্রতিবাদে সভা শায়েস্তাগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মোটরসাইকেল আটক হবিগঞ্জ সদর উপজেলার বারাপইলে দুধ ব্যবসায়ীর উপর প্রতিপক্ষের হামলা ॥ নগদ টাকা ও মোবাইল লুট মাধবপুরে ২শ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
বিএনপিকে বেশিদিন ক্ষমতার বাইরে রাখা যাবে না-বাবুল

বিএনপিকে বেশিদিন ক্ষমতার বাইরে রাখা যাবে না-বাবুল

বাহুবল প্রতিনিধি ॥ ১৪ দিন কারাভোগের পর বাহুবল থানা বিএনপি সভাপতি আলহাজ্ব আকাদ্দছ মিয়া বাবুল জামিনে মুক্তি পেয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় মুক্তি লাভের পর কারাফটকে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, জেল-জুলুমের মাধ্যমে বিএনপিকে বেশিদিন ক্ষমতার বাইরে রাখা যাবে না। জনগণের দল বিএনপি জনগণের ভালাবাসাই আগামী ক্ষমতায় যাবে। তিনি আরো বলেন, আমি সারা জীবন সততা ও স্বচ্ছতার পূজা করে শেষ বয়সে এসে বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের রোষানলে পড়ে বৃদ্ধ বয়সে জেল খাটছি, মামলার পর মামলার বোঝা বয়ে বেড়াচ্ছি। এ পর্যন্ত আমার বিরুদ্ধে ৭টি রাজনৈতিক মামলা হয়েছে। তিনি আরো বলেন, আমি প্রায় ৩০ বছর যাবৎ উপজেলা বিএনপি’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। আমি দায়িত্বে থাকাকালীন বিএনপি তিনবার সরকার গঠন করেছে। ওই সময়কালে সুযোগ থাকার পরও আমি কোন অবৈধ সুবিধা গ্রহণের কোন অভিযোগও আমার বিরুদ্ধে উঠেনি। উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব আকদ্দছ মিয়া বাবুলকে কারাফটকে বরণ করতে এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া, থানা বিএনপি সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান চৌধুরী, যুগ্ম সম্পাদক প্রভাষক আইয়ূব আলী, বিএনপি নেতা এডভোকেট রমিজ আলী, মুতাব্বির হোসেন, হাফেজ আব্দুর রকিব, শফিকুর রহমান, উপজেলা যুবদল সভাপতি আলহাজ্ব শামছুল আলম, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান নানু, জামায়াত নেতা আব্দুর রউফ বাহার, ছাত্রদল যুগ্ম আহ্বায়ক শাহিন মিয়া, জামাল আহমেদ, খুর্শেদ আলম সুজন, মিলাদ হোসেন প্রমুখ।
কারামুক্ত উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব আকদ্দছ মিয়া বাবুল বলেন, মিরপুরের অদূরে তিতারকোণা পেট্টল পাম্পের কাছে সরকারের সকল বিধি-বিধান মেনে রেজিস্ট্রিকৃত সাফ-কবলামূলে আমরা কিছু জমি ক্রয় করেছিলাম। পরবর্তীতে প্রচলিত বিধি-বিধানের আলোকে রেজিস্ট্রি কবলামূলে জমিটি অন্যদের নামে হস্তান্তর করি। এ অবস্থায় আমার রাজনৈতিক প্রতিপক্ষের প্ররোচনায় আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয়-প্রতিপন্ন এবং আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার লক্ষ্যে উল্লেখিত মামলায় আসামীভূক্ত করা হয়।
হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহান-এর আদালত গতকাল মঙ্গলবার তার জামিন মঞ্জুর করেন। বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট আশরাফুল বারী চৌধুরী নোমান, বাদী পক্ষে এডভোকেট মুহিত চৌধুরী। গত ১৬ আগস্ট তিনি সহ ৪ জন একটি মামলায় হাজিরা দিতে গেলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন। মামলার অন্য আসামীরা হলেন মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাবিবুর রহমান, পশ্চিম জয়পুর গ্রামের তহশিলদার আবিদ আলী ও উপজেলার মামদনগর গ্রামের সৈয়দ আব্দুল সালামের পুত্র সৈয়দ জিসান।
জানা যায়, বছর-দেড়েক পূর্বে রাজনৈতিক প্রতিপক্ষের প্ররোচনায় উপজেলার মামদনগর গ্রামের মৃত ছাত্তার মিয়া চৌধুরীর পুত্র আজিদ চৌধুরী জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব আকদ্দছ মিয়া বাবুলসহ অন্যান্যদের আসামী করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় গত ১৬ আগস্ট তিনিসহ অন্যান্যরা আদালতে হাজিরা দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com