মঙ্গলবার, ০২ Jun ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
আদালতে প্রক্সি হাজিরা দিতে গিয়ে মাধবপুরের ২ যুবকের জেল হাজতে

আদালতে প্রক্সি হাজিরা দিতে গিয়ে মাধবপুরের ২ যুবকের জেল হাজতে

মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জ আদালতে প্রক্সি হাজিরা দিতে গিয়ে জেল হাজতে বাস করছে মাধবপুরের দুই যুবক। এরা হচ্ছে-আদাঐর গ্রামের হাছন আলীর ছেলে রাসেল মিয়া এবং একই গ্রামের আব্দুস শহীদের ছেলে আব্দুল হান্নান।
সংশ্লিষ্ট সূূত্রে জানা গেছে, আদাঐর গ্রামের মোঃ শুক্কুর মিয়া বাদি হয়ে ২৯ জনকে আসামী করে ২০০২ সালে মাধবপুর থানার একটি মারামারি মামলা দায়ের করে। মামলা নং-২৩। মামলায় ২২ নং আসামী হচ্ছেন দুলাল এবং ২৬ নং আসামী হচ্ছেন মেম্বার মনির হোসেন। গত ২০ ফেব্র“য়ারী আসামীরা হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দেয়। কিন্তু ২২ নং হচ্ছেন দুলাল মিয়ার পরিবর্তে রাসেল মিয়া এবং ২৬ নং আসামী মেম্বার মনির হোসেনের পরিবর্তে আব্দুল হান্নান প্রক্সি হাজিরা দেন। বিজ্ঞ আদালত সকল আসামীদের জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। সুত্র মতে জানা যায়, আদাঐর গ্রামের বর্তমান ইউপি সদস্য মনির হোসেন মোটা অংকের টাকা দিয়ে তার পরিবর্তে একই গ্রামের আব্দুল হান্নানকে প্রক্সি দিতে আদালতে পাঠান। এ ব্যাপারে ইউপি সদস্য মনির হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ  করা হলে তিনি জানান, এটি সম্পূর্ন মিথ্যা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com