শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি’র বিভক্তির অবসান

  • আপডেট টাইম রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৩৬৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ আগামী ২৩ মার্চ নবীগঞ্জ উপজেলা নির্বাচনকে সামনে রেখে নবীগঞ্জে বিএনপির ভুল বুঝাবুঝির অবসান হয়েছে। গতকাল কর্মী সভায় ১৯ দলের চেয়ারম্যান প্রার্থী থানা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু বিজয়ী করতে ঐক্যের শপথ নিলেন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা। সেই সাথে দীর্ঘদিনের বিভক্ত বিএনপির অভ্যন্তরীন দ্বন্দ্বের অবসান ঘটেছে। সভায় চেয়ারম্যান প্রার্থী সেফুর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে দলের মনোনিত ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপির সাংগঠনিক সম্পাদক শিহাব আহমদ চৌধুরীর দলীয় মনোনয়ন প্রত্যাহার করা হয়েছে।
গতকাল শনিবার দুপুর থেকে বিএনপির কেন্দ্রীয় সদস্য সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়ার সভাপতিত্বে তার বাসভবনে উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী ও অঙ্গ সংগঠনের এক যৌথ কর্মীসভা অনুষ্টিত হয়। এতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী উপস্থিতি ছিলেন। সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, আশিক মিয়া, খালেদ আহমদ পাঠান, আবুল হোসেন আজাদ, আব্দুর রহমান, রজব আলী, মুজিবুর রহমান সেফু, নাজমুল হোসেন, আমীর হোসেন, শিহাব আহমদ চৌধুরী, যুবরাজ গোপ, সফিউল আলম বজলু, আব্দুর রহিম, মোর্শেদ আহমদ, মুক্তাদির চৌধুরী, আব্দুল বাতেন, গোলাম নবী, আব্দুল আলীম ইয়াসিনী, হাজী সরাজ মিয়া, সোনাওর খান, আব্দুল বাকির চৌধুরী এমরান, আখলাকুল হক চৌধুরী বিপ্টু, পিন্টু পুরকায়স্থ, হারুনুর রশীদ হারুন, মিজানুর রহমান জুয়েল, খালেদ আহমদ, আবুল কালাম মিঠু, আবুল হাসনাত আবুল, ওয়াহিদুজ্জামান জুয়েল, অলিউর রহমান, পরান আহমদ ছানু, আজিল চৌধুরী, রাজন রায়, এনাম আহমদ প্রমূখ। রুদ্ধদ্বার এ কর্মী সভায় দীর্ঘদিন ধরে নবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের অভ্যন্তরীন দ্বন্দ্ব এবং দ্বিধা বিভক্তির অবসান করেন দলের শীর্ষ নেতৃবৃন্দ। এক পর্যায়ে একে অপরের প্রতি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠায় উজ্জীবিত হন দলের তৃণমুলের নেতাকর্মীরা। তারা দলের প্রার্থী মুজিবুর রহমান সেফুকে বিজয়ী করার অঙ্গিকার করেন। এবং চেয়ারম্যান প্রার্থীর স্বার্থে ভাইস চেয়ারম্যান পদে দলের মনোনিত প্রার্থী শিহাব চৌধুরী সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে তার প্রার্থীতা প্রত্যাহার করায় বিএনপি শুধু চেয়ারম্যান পদে ১৯ দলের প্রার্থী হিসেবে লড়াই করার ঘোষনা দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com