মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
জাপা নেতা আতিকের স্ত্রীর ইন্তেকাল সাবেক রাষ্ট্রপতি এরশাদ, রওশন এরশাদসহ বিভিন্ন মহলের শোক

জাপা নেতা আতিকের স্ত্রীর ইন্তেকাল সাবেক রাষ্ট্রপতি এরশাদ, রওশন এরশাদসহ বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক মোহাম্মদ আতিকের রহমান আতিকের স্ত্রী ফরিদা ইয়াছমিন রহমান ইন্তেকাল করেছেনে (ইন্না..রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিলেন। শুক্রবার রাত সাড়ে ১০টার তার অসুস্থ্যতা বেড়ে আইসিইউতে নেয়া হয়। ভোর ৫টায় তিনি শেষ ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৪৯) বছর। মৃত্যুকালে তিনি স্বামী, সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে মিসেস ফরিদা ইয়াছমিন রহমান ছিলেন ধার্মীক, উদার মনের মানুষ। সমাজের গরীব দুঃখি কোন সমস্যা হলে তিনি সাধ্যমত সহযোগীতা করেছেন। আর তার স্বামী আতিকুর রহমান আতিককে গরীবদের আর্থিক সহযোগীতা করতে তিনি উৎসাহিত করতেন।
জাপার নেতা আতিকুর রহমান আতিকের স্ত্রীর মৃত্য সংবাদ শোনে তার বারিধারার বাস ভবনে গিয়ে সমবেদনা জানান, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, মহা সচিব এবিএম রুহুল হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ফয়সাল চিশতী, মেজর (অবঃ) খালেদ আক্তার, কেন্দ্রী নির্বাহী সদস্য হবিগঞ্জ জেলা সদস্য সচিব শংকর পালসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
শনিবার বাদ আছর বাড়িধারাস্থ বায়তুল আতিক জামে মসজিদে মরহুমা জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে মহাসচিব এবিএম রুহুল হাওলাদার এমপি, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ফয়সল চিশতীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আইনজীবি, চিকিৎসক, কবি সাহিত্যিক, সাংবাদিক, ব্যবসায়ীসহ শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন। জানাজার নামাজ শেষে বনানী কবর স্থানে মরহুমার লাশের দাফন সম্পন্ন করা হয়। এদিকে জাপা প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব আতিকুর রহমান আতিকের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, মহা-সচিব রুহুল আমিন হাওলাদার। শোক বার্তার তারা বলেন-আমরা অত্যন্ত কাছ থেকে মরহুমা ফরিদা ইয়াছমিন রহমান দেখেছি, তিনি পর উপকারী ও ভাল মানুষ ছিলেন। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। পাশপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।
এছাড়াও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি, জেলা যুবসংহতি, জাতীয় ছাত্র সমাজ, স্বেচ্ছাসেবক পার্টি, মহিলা পার্টি, কৃষক পার্টিসহ অঙ্গ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা, পৌরসভা শাখা নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী গভীর শোক প্রকাশ করেন। এছাড়াও শোক প্রকাশ করেছেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটি সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরান, জেলা যুবদল সভাপতি আজিজুর রহমান কাজলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আইনজীবি, সাংবাদিক, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com