শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ বাহুবল উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন

  • আপডেট টাইম শনিবার, ১০ জুন, ২০১৭
  • ৫০৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং ব্যাপক লোক সমাগমের মাধ্যমে অত্যন্ত আনন্দগন পরিবেশের মাধ্যমে গতকাল শুক্রবার শ্রী শ্রী অনুকুল ঠাকুরের আশ্রম প্রাঙ্গণে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ বাহুবল উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। পবিত্র গীতাপাঠের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। উক্ত সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন রিপন আচার্য্য। উক্ত সম্মেলনের প্রথম অধিবেশনে স্বাগত বক্তব্য রাখেন, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বাবু অনুকুল চন্দ্র দাস। উক্ত সম্মেলনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কমিটির সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য এডঃ মুরলী ধর দাস, বাবু স্বপন লাল বনিক, জন মাইকেল সরকার, সাধারণ সম্পাদক এডঃ স্বরাজ রঞ্জন বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক আসুতোষ অধিকারী, বিপুল রায়, স্বপন কুমার মুজমদার, সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায়, দপ্তর সম্পাদক সজল রায়, গণসংযোগ সম্পাদক সুধাংশু তালুকদার, যুব-বিষয়ক সম্পাদক পংকজ কান্তি দাশ পল্লব, শিক্ষা ও গবেষনা সম্পাদক হেমেন্দ্র দাস নিতাই, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী শ্যামল কান্তি দাশ, প্রকাশনা সম্পাদক সুভাষ আচার্য্য, সহ-ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গৌতম দেব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অশোক কুমার রায়, সদস্য কৃষ্ণভক্ত দাস, হবিগঞ্জ পৌর কমিটির সভাপতি ভুপিকা রঞ্জন দাস, সাংগঠনিক সম্পাদক কৌশিক আচার্য্য পায়েল এবং ছাত্র যুব ঐক্য পরিষদ হবিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক এডঃ নারদ চন্দ্র গোপ, এবং সদস্য তাপস পোদ্দার প্রমূখ। স্বাগত ভাষনের পর অতিথিবৃন্দকে উত্তরীয় ও ফুল দিয়ে বরণ করেন উপজেলা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ। উক্ত সম্মেলনে বাহুবল উপজেলা কমিটির ১-৭নং ইউনিয়নের সভাপতি অনুকুল চন্দ্র দাস, ২নং ইউনিয়নের আহ্বায়ক গোবিন্দ দেব, ৩নং ইউনিয়রে সভাপতি রাজীব দাস, ৫নং ইউনিয়নের সভাপতি উত্তম গোপ, ৬নং ইউনিয়নের সভাপতি মিহির বণিক এবং ৭নং ইউনিয়নের সাধারণ সম্পাদক বিমল কর্মকার এবং উপজেলা কমিটির পক্ষে সাবেক সভাপতি দুলন দাস, অন্নদা চরণ দাস, নিকিল কান্ত গোপ প্রমূখ সহ জেলা নেতৃবৃন্দ।
সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা কমিটির আহ্বায়ক নীহার রঞ্জন দেব। উক্ত সম্মেলনের প্রথম অধিবেশনের শেষে দ্বিতীয় অধিবেষনের সভাপতিত্ব করেন উপজেলা কমিটির সাবেক সভাপতি রথীন্দ্র চন্দ্র দাশ। অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে অর্থাৎ কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে বিষয় নির্বাচনী কমিটি গঠন করা হয় এবং বিষয় নির্বাচনী কমিটি কর্তৃক সর্বসম্মত ভাবে প্রস্তাবিত মতে নীহার রঞ্জন দেবকে সভাপতি, সত্যেন্দ্র চন্দ্র দাসকে সাধারন সম্পাদক ও রাজীব কুমার দাসকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য বাহুবল উপজেলা কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com