মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৬:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
বাস চালককে পুলিশের পিঠুনী প্রতিবাদে মহাসড়ক অবরোধ

বাস চালককে পুলিশের পিঠুনী প্রতিবাদে মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার ॥ পুলিশের বেধড়ক মারপিটে বাস চালক আহত হওয়ার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ মেজর জেনারেল এম এ রব গোলচত্বর এলাকায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে বিক্ষুুব্ধ শ্রমিকরা। গতকাল সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় এ অবরোধ করা হয়। অবরোধ চলাকালে উভয় পাশে শতশত যানবাহন আটকা পড়ে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের পুরানবাজার এলাকায় সিলেটগামী বিরতীহীন এক্সপ্রেস (সিলেট মেট্টো-ব-০২-০৩৬৯) এর একটি বাস পুলিশের পিকআপ ভ্যানকে ওভারটেক করে। এ নিয়ে বাস চালক ছালেক মিয়ার (৩৫) সাথে পুলিশের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছালেক মিয়াকে বেধড়ক মারপিট করে পুলিশ। ঘটনার পর অন্যান্য শ্রমিকরা ছালেক মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করে। এর পর পরই বিক্ষুব্ধ শ্রমিকরা প্রথমে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়ক অবরোধ করে। পরে দ্বিতীয় দফা সকাল ৯টা থেকে শায়েস্তাগঞ্জে মেজর জেনারেল এম এ রব গোল চত্বরে মহাসড়ক অবরোধ করে তারা। এ ঘটনার সাথে জড়িত পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে তাদের অবরোধ অব্যাহত থাকবে বলে জানান শ্রমিকরা। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (দক্ষিণ) মোজাম্মেল হক ঘটনাস্থলে পৌঁছে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে বেলা ১০টায় শ্রমিকরা অবরোধ তুলে নেন। সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, নির্যাতনকারী পুলিশ প্রত্যাহার ও আহত শ্রমিককে ক্ষতিপূরণ দেয়ার দাবিতে মহাসড়ক অবরোধ করেছে বাস শ্রমিকরা। এর কারনে ঘন্টাখানিক মহাসড়ক ও এর আশপাশের সংযোগ সড়কেও গাড়ি চলাচল বন্ধ ছিল।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com