বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বাস চালককে পুলিশের পিঠুনী প্রতিবাদে মহাসড়ক অবরোধ

  • আপডেট টাইম বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৩৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পুলিশের বেধড়ক মারপিটে বাস চালক আহত হওয়ার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ মেজর জেনারেল এম এ রব গোলচত্বর এলাকায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে বিক্ষুুব্ধ শ্রমিকরা। গতকাল সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় এ অবরোধ করা হয়। অবরোধ চলাকালে উভয় পাশে শতশত যানবাহন আটকা পড়ে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের পুরানবাজার এলাকায় সিলেটগামী বিরতীহীন এক্সপ্রেস (সিলেট মেট্টো-ব-০২-০৩৬৯) এর একটি বাস পুলিশের পিকআপ ভ্যানকে ওভারটেক করে। এ নিয়ে বাস চালক ছালেক মিয়ার (৩৫) সাথে পুলিশের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছালেক মিয়াকে বেধড়ক মারপিট করে পুলিশ। ঘটনার পর অন্যান্য শ্রমিকরা ছালেক মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করে। এর পর পরই বিক্ষুব্ধ শ্রমিকরা প্রথমে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়ক অবরোধ করে। পরে দ্বিতীয় দফা সকাল ৯টা থেকে শায়েস্তাগঞ্জে মেজর জেনারেল এম এ রব গোল চত্বরে মহাসড়ক অবরোধ করে তারা। এ ঘটনার সাথে জড়িত পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে তাদের অবরোধ অব্যাহত থাকবে বলে জানান শ্রমিকরা। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (দক্ষিণ) মোজাম্মেল হক ঘটনাস্থলে পৌঁছে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে বেলা ১০টায় শ্রমিকরা অবরোধ তুলে নেন। সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, নির্যাতনকারী পুলিশ প্রত্যাহার ও আহত শ্রমিককে ক্ষতিপূরণ দেয়ার দাবিতে মহাসড়ক অবরোধ করেছে বাস শ্রমিকরা। এর কারনে ঘন্টাখানিক মহাসড়ক ও এর আশপাশের সংযোগ সড়কেও গাড়ি চলাচল বন্ধ ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com