শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চুনারুঘাটে বৃদ্ধকে মামলায় জড়িয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭
  • ৪২৩ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে বৃদ্ধ এক ব্যক্তিকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানীর প্রতিবাদে গতকাল রাজারবাজারে মানববন্ধন করেছে এলাকাবাসি। মানববন্ধনে বক্তারা দায়েরী মামলার বিষয়ে প্রশাসনের নিরপেক্ষ তদন্ত দাবী করেছেন। বক্তারা বলেন, কাতারে মেডিকেল আনফিট হয়ে দেশে ফিরেই অশতিপর এক বৃদ্ধকে মামলায় জড়িয়ে হয়রানী করছেন অলি মিয়া নামের এক ব্যক্তি। বিদেশ ফেরৎ ওই ব্যক্তির বাড়ি উপজেলার গাজীপুর ইউনিয়নের গোবরখলা গ্রামে। অলি মিয়া বিগত ৬ মাস আগে হবিগঞ্জের জনৈক তাজুল মিয়ার মাধ্যমে ফ্রি ভিসায় কাতার যান ৩ লাখ টাকার চুক্তিতে। কাতারে অবস্থানের প্রায় দেড় মাস পর অলি মিয়ার মেডিকেল হয় কিন্তু মেডিকেল রিপোর্টে তার ফুসফুসে সমস্যা ধরা পড়ে। এ কারনে কাতার সরকার অলি মিয়াকে দেশে পাটিয়ে দেয়। দেশে এসে তিনি তাজুলের দূর আত্মীয় করিম ভুইয়ার কাছে সমুদয় টাকা ফেরৎ চান। করিম মিয়া কেন টাকা ফেরৎ দিবেন সে কথা জানতে চাইলে অলি মিয়া ক্ষিপ্ত হয়ে করিম ভুইয়াসহ তার বৃদ্ধ স্ত্রী ও কন্যাকে আসামী করে কোর্টে মামলা দায়ের করেন।
করিম ভুইয়ার পুত্র প্রবাসি শাহীন ভুইয়া এ প্রতিনিধিকে বলেন, বিদেশ যাবার সময় তার বাবার ব্যাংক হিসাবে অলি মিয়া কিছু টাকা জমা করেছিলেন। পরবর্তীতে ওই টাকা তাজুল মিয়ার কথা মতো অন্য হিসাব নম্বরে স্থানান্তরিত হয়। কিন্তু অলি মিয়া তাজুলের সাথে কোন ধরনের যোগাযোগ না করে তার বাবা-মা, বোনকে মামলায় জড়িয়ে হয়রানী করছে। ওই বৃদ্ধ এখন জেল হাজতে রয়েছেন। শাহীন ভুইয়া জানান, মেডিকেলি আনফিট হলে কাউকে কাতার সরকার সে দেশে থাকার অনুমতি দেয় না। তিনি বলেন, অলি মিয়া দেশে আশার সময় তিনি তাকে প্রায় ৯০ হাজার টাকার সামানা (জিনিষপত্র) কিনে দিয়েছেন এলাকার মানুষ হিসেবে। অথচ অলি মিয়ার বিদেশ যাবার টাকা ব্যাংকের মাধ্যমে লেন দেন করার কারনে তার নিরপরাধ বাবাকে মামলায় জড়িয়ে হয়রানী করছে। মানববন্ধন থেকে বৃদ্ধ করিম ভুইয়ার মুক্তি দাবী করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com