শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

গণহত্যা দিবসের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ হবিগঞ্জে যাতে জঙ্গী আস্তানা না হয় তার জন্য সাজাগ থাকতে হবে

  • আপডেট টাইম রবিবার, ২৬ মার্চ, ২০১৭
  • ৪২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেছেন, হবিগঞ্জে কোন জঙ্গী আস্তানা নেই তা বলা যাবে না। যাতে কোন ধরনের জঙ্গী আস্তানা না হতে পারে এবং কিবরিয়া হত্যার মত ঘটনা না ঘটে তার জন্য সবাইকে চোখ কান খোলা রেখে সতর্ক থাকতে হবে। বিশেষ করে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদেরকে অতন্ত্র প্রহরী হিসাবে দায়িত্ব পালন করতে হবে।
গতকাল রাতে জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে গণহত্যা দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, খালেদা জিয়া ৩০ লাখ শহীদের সংখ্যা নিয়ে সন্দেহ প্রকাশ করেন। আবার পাকিস্তানে এক লেখক ২৫ মার্চের কালো রাতের হত্যাকান্ডকে মুক্তিযোদ্ধাদের কর্তৃক হত্যাকান্ড বলে বই প্রকাশ করে। তাই সরকার ২৫ মার্চকে গণহত্যা দিবস ঘোষনা করেছে। আগামীতে এই দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি আদায় করা হবে। তাহলে আমাদের মুক্তিযুদ্ধের ইতিহাস রক্ষা পাবে।
এমপি আবু জাহির বলেন, বিএনপির কোন কাজ নেই। তারা মাঝে মাঝে সংবাদ সম্মেলন করে উল্টা-পাল্টা কথা বলে। সরকার যখন জঙ্গী দমনে কাজ করছে তখন তারা এর বিরুদ্ধে কথা বলছে। বিএনপি হল জঙ্গীদের মদদদাতা। তিনি সিলেটে জঙ্গী দমন করতে গিয়ে সেনা কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা ও ছাত্রলীগনেতার মৃত্যুর জন্য হবিগঞ্জবাসীর পক্ষ থেকে খালেদা জিয়াকে আসামী করে হত্যা মামলার দাবী জানান।
জেলা আওয়ামীলীগ সদস্য অ্যাডঃ সুলতান মাহমুদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের জাতীয় নির্বাহী পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডঃ মো. আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মশিউর রহমান শামীম, উপ-প্রচার সম্পাদক অ্যাডঃ আব্দুল মোছাব্বির বকুল, উপ-দপ্তার সম্পাদক অ্যাডঃ শাহ ফখরুজ্জামান, সদস্য অ্যাডঃ সুমঙ্গল দাস সুমন, পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বোরহান চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, তাতী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ছাত্রলীগের সভাপতি ডা. ইশতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম ও জেলা পরিষদ সদস্য ফাতেমাতোজ জোহরা রিনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com