শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ডাঃ কায়ছার ও ডাঃ বজলুর রহমানসহ দোষীদের প্রত্যাহার ও শাস্তির দাবীতে কৃষকলীগের মানববন্ধন

  • আপডেট টাইম শুক্রবার, ৩ মার্চ, ২০১৭
  • ৪৪৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ডাঃ কায়ছার রহমান ও ডাঃ বজলুর রহমান সহ দোষীদের অবিলম্বে প্রত্যাহার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে জেলা কৃষকলীগের বিশাল মানববন্ধন।
গতকাল জেলা কৃষকলীগের উদ্যোগে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন জেলা কৃষকলীগ সভাপতি মক্রমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির রেজা। সভা পরিচালনা করেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শেখ মোক্তার হোসেন বেনু।
বক্তব্য রাখেন, জাকির হোসেন সেলিম, এড. আবুল আজাদ, জালাল উদ্দিন খন্দকার, মোঃ আব্দুর রউফ, সঞ্চয় রায়, কাজী মাসুক, মোঃ আমিন আহমেদ, মহিবুল আলম তালুকদার কাউছার, মোল্লা মোঃ আলমগীর, জামাল উদ্দিন সর্দার, মাস্টার মুখলিছুর রহমান, এড. শাহনূর আলম সানু, রুহুল কিবরিয়া বুলবুল, শাহজাহান চৌধুরী, মাসুম বিল্লাহ প্রমুখ।
বক্তাগণ বলেন গত ২৫ ফেব্র“য়ারী রিচি হাজী ইনছান উল্লা জামে মসজিদের ইমাম মাওঃ মহিউদ্দিন সড়ক দুর্ঘটনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হলে কর্তব্যরত চিকিৎসক ও স্টাফদের চরম অবহেলার কারণে বিনা চিকিৎসায় ২ ঘন্টা যাবত মৃত্যু যন্ত্রনায় কাতরাতে কাতরাতে মারা যাওয়ার খবরে তার শত শত মুসল্লিয়ান ও আত্মীয় স্বজন হাসপাতালে ছুটে আসেন এবং তারা ডাক্তার স্টাফদের সাথে বাকবিতন্ডা চলা অবস্থায় ঘটনাস্থলে পৌছেন হবিগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি ও মক্রমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির রেজা। মৃতের স্বজনদের ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে বিষয়টি অবগত হওয়ার পর পুলিশ প্রশাসন, সাংবাদিক ও প্রত্যক্ষদর্শীদের উপস্থিতিতে হুমায়ুন কবির রেজার হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পরদিন সকল স্থানীয় পত্রিকায় ডাক্তারদের অবহেলার কারণে রোগীর মৃত্যুর খবরটি প্রকাশিত হলে ডাক্তারগণ নিজেদের দোষ ধামাচাপা দিতে হুমায়ুন কবির রেজার বিরুদ্ধে মিথ্যা বিবৃতি প্রদান করেন।
এছাড়াও প্রতিনিয়ত হাসপাতালে এ জাতীয় ঘটনা ঘটছে। সাধারণ রোগীরা ভোগান্তির প্রতিবাদ করলেই তাদের রোষানলের শিকার হতে হয়। বক্তাগণ, মানববন্ধনে ডাঃ কায়ছার ও ডাঃ বজলুর রহমান সহ দোষীদের অবিলম্বে প্রত্যাহার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান এবং দাবী না মানলে আগামী ৬ মার্চ সোমবার বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com