শনিবার, ৩০ মে ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
মেয়র গউছের জামিন ॥ মুক্তির অপেক্ষায়

মেয়র গউছের জামিন ॥ মুক্তির অপেক্ষায়

স্টাফ রিপোর্টার ॥ সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্তের জনসভায় বোমা হামলার ঘটনায় বিস্কোরক মামলায়ও জামিন পেয়েছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জিকে গউছ। জামিন আবেদনের শুনানি শেষে বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ গতকাল বুধবার জামিনের এ আদেশ দেন। আদালতে গউছের পক্ষে শুনানিতে অংশ নেন জ্যেষ্ঠ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন ও ব্যারিস্টার মঈনুল হোসেন। সঙ্গে ছিলেন অ্যাডভোকেট এম মাসুদ রানা। রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশিরউল্লাহ। পরে মাসুদ রানা বলেন, গতকাল বুধবার জিকে গউছের এই বিস্ফোরক মামলায় জামিন পেয়েছেন। এ নিয়ে তার বিরুদ্ধে দায়ের হওয়া চারটি মামলাতেই তিনি জামিন পেলেন। তাই তার মুক্তিতে আর কোনো আইনগত বাধা নেই। এ ছাড়া দিরাইয়ে আওয়ামী লীগের জনসভায় বোমা হামলার ঘটনায় দায়ের করা বিস্ফোরক মামলায় রোববার জিকে গউছ জামিন পান। ইতোপূর্বে কিবরিয়া হত্যার ঘটনায় হত্যা ও বিস্ফোরক আইনের দুটি মামলায় জামিন পান গউছ।
উল্লেখ্য, ২০০৪ সালের ২১শে জুন দুপুরে দিরাইয়ে আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্তের জনসভায় বোমা হামলা হলে এক যুবলীগকর্মী নিহত ও ২৯ জন আহত হন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com