শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আইন শৃংখলা কমিটির সভায় আবু জাহির এমপি ॥ একটি গোষ্ঠী সমাজিক সম্প্রীতি বিষ্ট করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে

  • আপডেট টাইম সোমবার, ১৪ নভেম্বর, ২০১৬
  • ৩৭২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ সম্প্রীতি বজায় রাখতে আমরা কাজ করে যাচ্ছি। আর একটি গোষ্ঠী এ সম্প্রীতি বিষ্ট করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের এ চেষ্টা সফল হতে দেয়া যাবে না। এদেরকে শক্তহাতে দমন করা হবে। এ জন্য সকলের মাঝে সোহার্দপুর্ণ অবস্থান থাকতে হবে। তিনি বলেন, জেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করা হয়েছে। এ ঘোষণা কার্যকর করতে সর্বস্তরে সচেতনতা সৃষ্টি করতে হবে। তিনি বলেন, চোর-ডাকাতের সাথে কোন ধরনের আপোস নেই। ডাকাতের বিরুদ্ধে সকলকে সোচ্ছার হতে হবে। যেখানেই কুখ্যাত ডাকাতরা অবস্থান করবে সাথে সাথে আইন শৃংখলা বাহিনীকে তথ্য প্রদান করা সকলের নৈতিক দায়িত্ব। তিনি ডাকাতদের আইনী সহায়তা প্রদান না করার জন্য আইনজীবীদের প্রতি আহ্বান জানান।
গতকাল অনুষ্ঠিত জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় বক্তৃতাকালে এডঃ মোঃ আবু জাহির এমপি উপরোক্ত কথা বলেন। জেলা প্রশাসক সাবিনা আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এডঃ মোঃ আবু জাহির, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, সিভিল সার্জন ডাঃ দেবপদ রায়, বৃন্দাবন কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মালেক, এডিএম মোঃ এমরান হোসেন, জাতীয় গোয়েন্দা সংস্থার উপ-পরিচালক মোঃ শাহ আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার এডঃ মোঃ আলী পাঠান, সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, লাখাই উপজেলা চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আতর আলী, হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ রায়, চুনারুঘাট পৌর মেয়র নাজিম উদ্দিন শামছু, নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব সাবির আহমেদ চৌধুরী, মাধবপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, মাধবপুর পৌর কাউন্সিলর আবুল বাশার প্রমুখ।
সভায় রাস্তার পাশে বিভিন্ন পন্য সামগ্রীর ভ্রাম্যমাণ দোকান তুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। এ ছাড়া শহরের রাস্তার পাশে ময়লা আবর্জনা পরিস্কার রাখতে ব্যবস্থা গ্রহণের জন্য পৌর মেয়রকে অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com