মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৮:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
লবন নিয়ে গুজব ॥ মুদির দোকানে ক্রেতাদের ভীড় বাহুবল উপজেলা যুবলীগের সাবেক সভাপতির ২ মাসের কারাদন্ড জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আহমদ হোসেন ॥ আমাদের যাতে রাজপথে যেতে না হয় সে জন্য মিলেমিলে কাজ করতে হবে কুলাঙ্গার পুত্রের কান্ড ! নবীগঞ্জে প্রতি কেজি পেয়াজ ৫৫-৬০ টাকার বেশি বিক্রি করলেই ১ লাখ টাকা জরিমানা-ইউএনও নবীগঞ্জে ৪ মাদকসেবী আটক নবীগঞ্জের তরুণীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টায় গ্রেপ্তার ২ জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ট্রেন দুর্ঘটনায় আহত সোহেল ॥ চিকিৎসার ব্যয়ে দিশেহারা পরিবার বাহুবলে ৩শ বস্তা সরকারী চাল জব্দ ॥ ১ জন আটক মাদক স¤্র্রাট জুয়েল নিষিদ্ধ অফিসার চয়েজসহ গ্রেপ্তার
দুর্নীতির প্রতিবাদে বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় ঘেরাও আজ

দুর্নীতির প্রতিবাদে বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় ঘেরাও আজ

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীনের দুর্নীতির প্রতিবাদে সোচ্ছার হয়ে উঠেছে ছাত্র-জনতা। এর প্রতিবাদে আজ বুধবার সকাল ১১টায় মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয় ঘেরাও ও অবস্থান ধর্মঘট কর্মসূচি পালিত হবে। উপজেলা সদরে অবস্থিত দীননাথ ইনস্টিটিউশন মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটি, ছাত্রছাত্রী, অভিভাবক ও স্থানীয় জনগণ এ কর্মসূচির ডাক দিয়েছে। এ কর্মসূচি সফল করতে গতকাল মঙ্গলবার দিনভর উপজেলা সদর ছিল সরগরম।
আয়োজনকরা জানান, সরকারি মাধ্যমিক বিদ্যালয়বিহীন উপজেলায় একটি করে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের উদ্যোগ গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাছাই কর্তৃপক্ষের প্রাথমিক তালিকায় বাহুবল উপজেলায় দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন মডেল হাইস্কুল এর কোন প্রতিদ্বন্দ্বি ছিল না। কিন্তু মাধ্যমিক শিক্ষা অফিসার সামছুন্নাহার পারভীন দুর্নীতির আশ্রয় নিয়ে উর্ধ্বতন মহলে তদবির করার মাধ্যমে উপজেলার সীমান্তবর্তী পুটিজুরী এস.সি উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ প্রক্রিয়ার দৃশ্যপঠে নিয়ে আসেন। তারা আরো জানান, কয়েকদিন আগে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর উপজেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য চাইলে মাধ্যমিক শিক্ষা অফিসার সামছুন্নাহার পারভীন পুটিজুরী এস.সি উচ্চ বিদ্যালয়ের পক্ষে অযাচিত সাফাই দিয়ে প্রতিবেদন প্রেরণ করেন। এ খবর প্রকাশিত হওয়ার পর দীননাথ ইনস্টিটিউশন সহ উপজেলা অন্যান্য মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি সদস্য, ছাত্রছাত্রী ও অভিভাবকদের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়ে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে দীননাথ ইনস্টিটিউশন মডেল হাইস্কুল ম্যানেজিং কমিটির সদস্য অলিউর রহমান অলি বলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীনের দুর্নীতির প্রতিবাদে আগামীকাল (আজ) বুধবার বেলা ১১টায় মাধ্যমিক শিক্ষা অফিস ঘেরাও ও অবস্থান ধর্মঘট করবে স্থানীয় ছাত্র-জনতা। এ লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। কর্মসূচিতে স্থানীয় কয়েক হাজার ছাত্রছাত্রী ও অভিভাবক ব্যানার ও পেস্টুন হাতে অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com