শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতার পিতার ইন্তেকাল ॥ জানাযায় হাজারো মানুষের ঢল

  • আপডেট টাইম শনিবার, ৩০ জুলাই, ২০১৬
  • ৪২৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও আউশকান্দি হীরাগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলাউর রহমান আলামিন এর পিতা আতাউর রহমান (৫৫) ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) নামাজের জানাযা শেষে গতকাল তার নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের কৃষক আতাউর রহমান গত বৃহস্পতিবার বিকাল অনুমান ৪ ঘটিকার সময় তার নিজ ফসলি জমি দেখার জন্য বাড়ি থেকে রওয়ানা দেন। পথি মধ্যে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় হঠ্যাৎ ধুমড়ে পড়ে হার্টস্টক করেন। স্থানীয়রা তা আচ করতে পেরে তাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ খবরে তার আত্মীয় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। লাশ বাড়িতে আনার পর থেকে বাজার এলাকাসহ আশপাশ এলাকার হাজারো নারী পুরুষ তাকে এক নজর দেখার জন্য ওই বাড়িতে ভীড় জমান। পর দিন শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তার নামাজের জানাযা অনুষ্টিত হয়। এতে ঘুরিঘুরি বৃষ্টির মধ্যে মরহুমের নামাজের জানাযায় ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক সহ কয়েক হাজার মুসল্লিদের উপস্থিতি ছিলেন।
মৃত্যুকালে মরহুম আতাউর রহমান এর বয়স ছিল ৫৫ বছর। তিনি স্ত্রী সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com