শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চুনারুঘাটে ৬ষ্ট শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ॥ ঘটনা চাপা দিতে একটি মহল তৎপর

  • আপডেট টাইম শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে ৬ষ্ট শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ছাত্রীটির ফুফাতো ভাই তার এক বন্ধুকে নিয়ে তাকে ধর্ষণ করে। গত বুধবার রাত ৮টার দিকে গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটেছে। এদিকে এ ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল জোর তৎপরতা চালাচ্ছে। ভিকটিমের পরিবারকে টাকা দিয়ে ঘটনাটি চাপা দেয়ার চেষ্টায় মরিয়া হয়ে উঠেছে একটি মহল। এ ব্যাপারে চুনারুঘাট থানায় জিডি হয়েছে।
পুলিশ ও ভিকটিম সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে সে বসত ঘরে একা ছিল। মা-বাবা বাইরে ছিল। এ সুযোগে তার ফুফাতো ভাই একই গ্রামের আশ্বব আলীর ছেলে অনু মিয়া ও তার বন্ধু মানিক মিয়ার ছেলে ফয়সল ঘরে ঢুকে প্রথমে তার মুখ গামছা দিয়ে বেধে ফেলে। পরে তাকে পালাক্রমে দুই বন্ধু ধর্ষণ করে। রাত ৯টার দিকে মেয়ের বাবা বাড়িতে গিয়ে তাকে বিধ্বস্থ অবস্থায় দেখতে পেয়ে সুর চিৎকার করেন। এ সময় পাড়াপ্রতিবেশীরা এগিয়ে আসার পর বাবা মেয়েটিকে নিয়ে চিকিৎসার জন্য হবিগঞ্জ হাসপাতালে নিয়ে আসেন। এদিকে হাসপাতালে আসার পর মেয়েটির চিকিৎসা দিতে ডাক্তাররা বিব্রতবোধ করেন। থানা থেকে লিখিত আনার পরামর্শ দেন কর্তব্যরত ডাক্তার। পরে গতকাল সকালে মেয়েটির বাবা চুনারুঘাট থানায় গিয়ে জিডি করেন। পরে পুলিশ মেয়েটির ডাক্তারী পরীক্ষা করার জন্য হাসপাতালে আসে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, মেয়েটির বাবাকে আমরা মামলা দিতে বলেছি। তিনি বলেছেন পরে এসে মামলা দিবেন। ওসি জানান, আমরা প্রাথমিকভাবে জিডি নিয়েছি। মামলা না হলেও জিডির ভিত্তিতে আমরা ব্যবস্থা নিতে পারব। আসামীদের গ্রেফতার করতে চেষ্টা চালানো হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com