বুধবার, ২৭ মে ২০২০, ১১:৪৬ অপরাহ্ন

সাংবাদিক শ্রীকান্তের বিরুদ্ধে মিথ্যা প্রতিবেদনে প্রেসক্লাবের নিন্দা

সাংবাদিক শ্রীকান্তের বিরুদ্ধে মিথ্যা প্রতিবেদনে প্রেসক্লাবের নিন্দা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য, দেশ টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার যুগ্ম সম্পাদক, হবিগঞ্জ জেলা টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক শ্রীকান্ত গোপের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে হবিগঞ্জ সদর থানা থেকে প্রতিবেদন প্রদান করায় নিন্দা ও ক্ষোভ জানানো হয়েছে। গতকাল অনুষ্ঠিত হবিগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভায় এ ক্ষোভ জানানো হয়।
ক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ শাহ ফখরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এডঃ মোঃ আমির হোসেন, গোলাম মোস্তফা রফিক, হারুনুর রশীদ চৌধুরী, আব্দুল বারী লস্কর, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, এডঃ নির্মল ভট্টাচার্য্য রিংকু, নুরুজ্জামান চৌধুরী শওকত, রাসেল চৌধুরী, শরীফ চৌধুরী প্রমুখ।
সভায় বক্তারা বলেন, শহরতলীর নারায়নপুর গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত আত্মীয়কে দেখতে এবং সংবাদ সংগ্রহে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল গেলে হাসপাতাল ক্যাম্পাসে প্রতিপক্ষের লোকজনের হামলায় সাংবাদিক শ্রীকান্ত গোপ গুরুতর আহত হন। হামলায় তার দাঁত ভেঙ্গে যায়। এ ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়। পুলিশ তাৎক্ষণিকভাবে হাসপাতাল ক্যাম্পাস থেকে ৪ জনকে আটক করে। ওই মামলা থেকে বাচার জন্য প্রতিপক্ষের লোকজন গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তির আঘাতের অভিযোগ সাংবাদিক শ্রীকান্তের বিরুদ্ধে এনে কোর্টে একটি অভিযোগ দায়ের করে। আদালত অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য হবিগঞ্জ সদর মডেল থানায় প্রেরণ করেন। কিন্তু সব কিছু জানার পরও হবিগঞ্জ সদর থানার ওসি রহস্যজনক কারণে সাংবাদিক শ্রীকান্তের বিরুদ্ধে আনিত হয়রানীমুলক মিথ্যা অভিযোগের আলোকে আদালতে প্রতিবেদন দাখিল করেন। ওই প্রতিবেদনের ভিত্তিতে আদালত সাংবাদিক শ্রীকান্তের বিরুদ্ধে প্রেফতারী পরোয়ারা জারী করেন।
সভায় বক্তারা বলেন, বক্তরা পুলিশের মিথ্যা প্রতিবেদনের নিন্দা জানিয়ে সাংবাদিক হয়রানির প্রতিবাদে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিয়ে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com