শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেলা ফুটবল এসোসিয়েশনের নয়া কমিটি গঠন ॥ আব্দুর রহমান পুনরায় সভাপতি নির্বাচিত

  • আপডেট টাইম বুধবার, ২৩ মার্চ, ২০১৬
  • ৪৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের ২০১৬-২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান। গত ১২ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের দিনে কোন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার না করায় এবং নির্ধারিত পদ সমূহের বিপরীতে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সকল নেতৃবৃন্দ বিনা প্রতিন্দ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সহ-সভাপতি যথাক্রমে মোঃ শহীদুর রহমান লাল, ছালেহ আহম্মদ, কোষাধ্যক্ষ ফেরদৌস আহমেদ। সদস্যরা হলেন-ফরিদ উদ্দিন আহমেদ, মোঃ নূরুল হক, মোঃ আব্দুল মন্নান, মোঃ আব্দুল হান্নান, শেখ মোঃ উম্মেদ আলী শামীম, এস এম আব্দুর রউফ মাসুক, ফারুক আহমেদ, মোঃ জয়নাল আবেদীন ও মোঃ আসাদুজ্জামান আসাদ।
উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মোঃ জিয়াউল হাসান তরফদার মাহিন। নির্বাচন কমিশনার ছিলেন এডঃ এম সুলতান মাহমুদ ও মোঃ মঈন উদ্দিন তালুকদার সাচ্চু।
নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ প্রথম সভায় সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২জনকে মনোনয়ন প্রদান করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com