শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মৃত প্রেমিককে বিয়ে করলেন তরুণী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০১৬
  • ৩৬৯ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক \ স্বর্গ থেকে প্রেম আসে, স্বর্গে চলে যায়, প্রেমের মরা জলে ডোবে না’যুগে যুগে প্রেম নিয়ে এমন অনেক শ্লোক শোনা গেছে। প্রেমকে স্বর্গীয় বিষয় হিসেবে তুলে ধরার চেষ্টা করা হয়েছে, যে প্রেম বাধা ডিঙিয়েছে জীবন-মৃত্যুর।
কল্পিত সেই প্রেমের নমুনা বাস্তবেও যে দেখা যায় না, তেমনটা নয়। থাইল্যান্ডের তরুণী নান থিপ্পাহারাটের কথাই ভাবুন না। প্রেমের প্রতিদান হিসেবে সদ্য প্রয়াত প্রেমিক ফিয়াটকে বিয়ে করেছেন তিনি। দুজনের সেই প্রেমকাহিনীর আবেগঘন বর্ণনা দিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মেইল অনলাইন।
সংবাদমাধ্যমটির খবরে বলা হয়, সম্প্রতি অনুষ্ঠিত অন্ত্যেষ্টিক্রিয়ায় প্রেমিক ফিয়াটকে বিয়ে করেন থিপ্পাহারাট। যদিও থাইল্যান্ডের আইন কড়াকড়ি হওয়ায় তাঁদের বিয়েটি আইনি স্বীকৃতি পায়নি। তবে এতে উপস্থিত লোকজন চোখের জলে দিয়েছেন বিয়ের স্বীকৃতি। আর সামাজিক যোগাযোগমাধ্যমে সেই বিয়ের খবর ও ছবিগুলো তৈরি করেছে আবেগঘন পরিবেশের।
মেইল অনলাইনের খবরে আরো বলা হয়, কিছুদিন পরই বিয়ে হওয়ার কথা ছিল ফিয়াট আর থিপ্পাহারাটের। কিন্তু বিয়ের আগেই পরলোকগমন করেন ফিয়াট। এরপরও দীর্ঘদিনের লালিত স্বপ্নটাকে বাস্বব রূপ দিয়েছেন থিপ্পাহারাট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com