বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে গাঁজা বোঝাই পিকআপ ভ্যানসহ ২ মাদক বিক্রেতা আটক ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক এডঃ আফরোজ বখত আর নেই বালিকা উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেছেন আলহাজ্ব এডঃ আবু জাহির এমপি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের চেক বিতরণ করলেন জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক চৌধুরী হবিগঞ্জে যুবদলের ১৮ সাংগঠনিক ইউনিটের কমিটি গঠন প্রক্রিয়া শুরু ॥ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ হবিগঞ্জের দুই কমিউনিটি নেতার মৃত্যুতে লন্ডনে ভার্চুয়াল শোক সভা বাহুবলে বেপরোয়া প্রাইভেট কারের চাপায় ব্যবসায়ীর মৃত্যু হবিগঞ্জ সদর উপজেলার প্রত্যেক সমবায় সমিতিকে নগদ অর্থ ও গাছের চারা বিতরণ পাহাড়পুরে আগুণে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সরকারি সহায়তার দাবি জানালো কৃষক লীগ এমপি আবু জাহির এর শোক
বাতিলকৃত আরো ৬ কাউন্সিলর ও ১ মেয়র প্রার্থীর আপিল

বাতিলকৃত আরো ৬ কাউন্সিলর ও ১ মেয়র প্রার্থীর আপিল

এম এ আই সজিব \ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনের আপিলের ২য় দিনে হবিগঞ্জ জেলার ৫ পৌরসভার বাতিলকৃত ১৯ কাউন্সিলরের মাঝে আরো ৬ কাউন্সিলর ও ১ মেয়র প্রার্থী আপিল করেছেন। গতকাল মঙ্গলবার — তারা জেলা প্রশাসকের নিকট এ আপিল করেন। গতকাল যারা আপিল করেছেন তারা হলেন, পিপল্স পার্টির হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আব্দুল কাদির। কাউন্সিলদের মাঝে হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর প্রার্থী সিতেশ চন্দ্র পাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মুখলেছ মিয়া, মাধবপুর পৌরসভার এবাদুর রহমান ও বাবুল মিয়া। মহিলা কাউন্সিলরদের মাঝে হবিগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী রেজিয়া সুলতানা, মাধবপুর পৌরসভার মহিলা কাউন্সিলর দিলুয়ারা আক্তার হেনা। বুধবার বিকাল ৫টা পর্যন্ত মেয়র প্রার্থীদের আপিল করার শেষ সময়। আগামী ১১ ডিসেম্বর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আপিল শুনানী অনুষ্ঠিত হবে বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী। গতকাল মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত কাউন্সিলর প্রার্থীদের আপিল আবেদনের শেষ দিন ছিল। এর আগে গত সোমবার আপিলের প্রথম দিনে ৮ কাউন্সিলর প্রার্থী আপিল আবেদন দাখিল করেছিলেন। নির্বাচন অফিস সূত্র জানায়, গত শনিবার ও রবিবার দুই দিনে হবিগঞ্জ মনোনয়ন যাচাই বাছাইকালে মেয়র পদে পিপলস পার্টির প্রার্থী মোঃ আব্দুল কাদির আয়কর সার্টিফিকেট জমা না দেয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়।
আগামী ১৩ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন এবং ১৪ ডিসেম্বর স্বতন্ত্র মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে এবং কাউন্সিলরদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে। প্রতীক বরাদ্দের আগে এসব প্রার্থীরা প্রচারণা করতে পারবেন না।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com