বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০, ০২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মৌলভীবাজারে বিয়েতে দাওয়াত খেতে গিয়ে উমেদনগরের মা-মেয়ে আগুনে পুড়ে নিহত কিবরিয়া হত্যার বিচার ও খোয়াই খননে দুই হাজার কোটি টাকার প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবি জানালেন-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে ভাগনার সাথে খালার বিয়ে ॥ এলাকাজুড়ে তোলপাড় ! নবীগঞ্জের ঘোনাপাড়া গ্রামে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বাহুবলে গ্যাস নিতে গিয়ে ২ সিএনজি চালকের মৃত্যু মাদক ছেড়ে সৃজনশীল কাজ করতে হবে-পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ কাউরিয়াকান্দি হযরত শাহজালাল (রহ:) উচ্চ বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান-নবীন বরন ও বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত ভ্রাম্যমান আদালতে ৩ মাদকসেবীর কারাদন্ড ॥ ম্যাজিস্ট্রেট, চুনারুঘাট থানার ওসি, সহকারী পরিচালক মাদকদ্রব্যকে লিখিত ব্যাখ্যা দেয়ার আদেশ সরকারি নিবন্ধন পেল সামাজিক সংগঠন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম নারী ও শিশু অধিকার ফোরামের হবিগঞ্জ জেলা কমিটি গঠন
বাতিলকৃত আরো ৬ কাউন্সিলর ও ১ মেয়র প্রার্থীর আপিল

বাতিলকৃত আরো ৬ কাউন্সিলর ও ১ মেয়র প্রার্থীর আপিল

এম এ আই সজিব \ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনের আপিলের ২য় দিনে হবিগঞ্জ জেলার ৫ পৌরসভার বাতিলকৃত ১৯ কাউন্সিলরের মাঝে আরো ৬ কাউন্সিলর ও ১ মেয়র প্রার্থী আপিল করেছেন। গতকাল মঙ্গলবার — তারা জেলা প্রশাসকের নিকট এ আপিল করেন। গতকাল যারা আপিল করেছেন তারা হলেন, পিপল্স পার্টির হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আব্দুল কাদির। কাউন্সিলদের মাঝে হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর প্রার্থী সিতেশ চন্দ্র পাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মুখলেছ মিয়া, মাধবপুর পৌরসভার এবাদুর রহমান ও বাবুল মিয়া। মহিলা কাউন্সিলরদের মাঝে হবিগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী রেজিয়া সুলতানা, মাধবপুর পৌরসভার মহিলা কাউন্সিলর দিলুয়ারা আক্তার হেনা। বুধবার বিকাল ৫টা পর্যন্ত মেয়র প্রার্থীদের আপিল করার শেষ সময়। আগামী ১১ ডিসেম্বর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আপিল শুনানী অনুষ্ঠিত হবে বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী। গতকাল মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত কাউন্সিলর প্রার্থীদের আপিল আবেদনের শেষ দিন ছিল। এর আগে গত সোমবার আপিলের প্রথম দিনে ৮ কাউন্সিলর প্রার্থী আপিল আবেদন দাখিল করেছিলেন। নির্বাচন অফিস সূত্র জানায়, গত শনিবার ও রবিবার দুই দিনে হবিগঞ্জ মনোনয়ন যাচাই বাছাইকালে মেয়র পদে পিপলস পার্টির প্রার্থী মোঃ আব্দুল কাদির আয়কর সার্টিফিকেট জমা না দেয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়।
আগামী ১৩ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন এবং ১৪ ডিসেম্বর স্বতন্ত্র মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে এবং কাউন্সিলরদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে। প্রতীক বরাদ্দের আগে এসব প্রার্থীরা প্রচারণা করতে পারবেন না।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com