শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

আজ হবিগঞ্জ আসছেন পুলিশ প্রধান এ কে এম শহীদুল হক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০১৫
  • ৪৫২ বা পড়া হয়েছে

এম কাউছার আহমেদ ॥ আজ হবিগঞ্জ আসছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। তিনি বিকাল ৩টার দিকে হবিগঞ্জ নিউ ফিল্ড মাঠে অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং মহা-সমাবেশে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করবেন।
তাকে স্বাগত জানাতে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে শহরের প্রধান সড়ক থেকে সমাবেশের স্থল পর্যন্ত নির্মাণ করা হয়েছে অর্ধশতাধিক তোড়ন। জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। এ সমাবেশকে ঘিরে প্রাণ চাঞ্চলতা দেখা দিয়েছে প্রত্যন্ত অঞ্চলের কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ জেলার সর্বত্র। সর্তক অবস্থানে রয়েছেন জেলা পুলিশ প্রশাসন। এছাড়াও তিনি সন্ধ্যায় কমিউনিটি পুলিশ কর্তৃক আয়োজিত সাংস্কৃতিক অনুষ্টানে অংশ গ্রহণ করবেন। এর পূর্বে তিনি বাহুবল উপজেলার পুটিজুরি বাজার সংলগ্ন দি গ্রীণ প্যালেস রিসোর্ট এন্ড স্পা সংলগ্ন রাস্তায় নব-নির্মিত পুলিশ তদন্ত কেন্দ্র আনুষ্টানিকভাকে উদ্ধোধন করবেন। উদ্ধোধন শেষে হবিগঞ্জ সার্কিট হাউজে মধ্যাহ্নভোজে অংশ গ্রহণ করবেন। বিকেলে ওই জনসভায় প্রধান অতিথির ভাষন দেবেন। পর দিন সকালে সিলেট বিভাগের প্রশাসনিক কর্মকর্তাদের সাথে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে বিশেষ আইনশৃংখলা সভায় অংশ গ্রহণ করবেন। সাংস্কৃতিক অনুষ্টানে গান পরিবেশেন করবেন দেশ বরেণ্য কণ্ঠ শিল্পী নকুল কুমার বিশ্বাস, হবিগঞ্জের কৃতি সন্তান চ্যানেল আই সেরা কণ্ঠ সৈয়দ আশিকুর রহমান আশিকসহ কণ্ঠ শিল্পীগণ।
সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির জানান, সমাবেশ সফল করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সমাবেশস্থল নিয়ন্ত্রণ করা হবে সিসি ক্যামেরা দ্বারা, থাকবে ৩ স্তরের নিরাপত্তা ব্যবস্থা। তিনি জানান, সমাবেশে আগত জনসাধারণের জন্য থাকবে তাৎক্ষনিক চিকিৎসা গ্রহনের সুুযোগ, পানি সরবরাহ, এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিসের ব্যব্যস্থা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com