বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

এমপি আবু জাহিরকে সংবর্ধনা প্রদানে যুবলীগের প্রস্তুতি সভা

  • আপডেট টাইম শুক্রবার, ২ অক্টোবর, ২০১৫
  • ৩৭২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের সড়ক যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা, খেলাধুলাসহ সামাজিক প্রতিটি ক্ষেত্রে উন্নয়নে অসামান্য ভুমিকা রাখার জন্য বাংলাদেশ আওয়ামীলীগ হবিগঞ্জ জেলার সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে গণ-সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে হবিগঞ্জ জেলা যুবলীগ। আর এই অনুষ্ঠানকে সফল ও সার্থক করে তোলার জন্য গতকাল স্থানীয় কার্যালয়ে জেলা যুবলীগের আয়োজনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য, জেলা যুবলীগ সভাপতি হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগ নেতা আব্দুল মালেক, নবীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল হক সেলিম, পৌর যুবলীগের সভাপতি শফিকুজ্জামান হিরাজ, সাধারন সম্পাদক তাজউদ্দিন আহমেদ, সদর উপজেলা যুবলীগ সভাপতি মোঃ ফজল মিয়া, বানিয়াচং উপজেলা যুবলীগ সভাপতি রেখাছ মিয়া, বাহুবল উপজেলা যুবলীগ সভাপতি অলিউর রহমান, নবীগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব প্রমুখ। এতে জেলা যুবলীগের সিনিয়র নেতৃবৃন্দ, সকল পৌর ও উপজেলা পর্যায়ের সভাপতি সাদারন সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে আতাউর রহমান সেলিম বলেন, একটা সময় ছিলো যখন সারা সিলেটে যখন ৫ কিলোমিটার নতুন রাস্তা হতো হবিগঞ্জে তখন আধা কিলোমিটার ও নতুন রাস্তা হতো না। আজ সেদিন আর নেই। হবিগঞ্জের উন্নয়নের বরপুত্র আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র নেতৃত্বে আধুনিক স্টেডিয়াম নির্মিত হয়েছে, হবিগঞ্জ সদর হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীতকরনের কাজ পুরোদমে এগিয়ে চলছে, রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ব বিদ্যালয় প্রতিষ্ঠার ঘোষনা এসেছে, বলভদ্র নদীর উপর বীজ নির্মান করে হবিগঞ্জের সাথে ঢাকার নতুন আঞ্চলিক মহাসড়ক নির্মান কাজ চলছে। শুধু তাই নয় তিনি বৃন্দাবন কলেজে কোটি কোটি টাকার উন্নয়ন কাজ করানোর পাশাপাশি, নিজ উদ্যোগে দুটি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা সহ প্রতিটি ক্ষেত্রে অসামান্য অবদান রেখে চলেছেন। তার এইসব কাজের স্বীকৃতি সরূপ জেলা যুবলীগ সাধারন মানুষদের সাথে নিয়ে তাকে শ্রদ্ধা জানাতে চায়। এই অনুষ্ঠানকে সফল ও সার্থক করে তোলার জন্য যুবলীগের সকল নেতাকর্মীকে উদ্যোগী হতে আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com