মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আবু তাহরকে হত্যার হুমকি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০১৫
  • ৬১৬ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহেরকে কে বা কারা তার পৌর শহরের চন্দনা গ্রামের বাড়ির দেয়ালে লিখে হত্যার হুমকি দিয়েছে। হুমকিদাতার তার ঘরের একটি ভেনটিলেটরও ভাংচুর করেছে। রবিবার দিবাগত রাত আড়াইটায় এ ঘটনা ঘটে। গতকাল সকালে এ খবর পৌর শহরে ছড়িয়ে পড়লে শত শত নেতাকর্মী ও সাধারণ মানুষজন তার বাড়িতে ভীড় জমান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেন হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাশহুদুল হক, সহকারি পুলিশ সুপার, চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরী। নেতাকার্মীরা মনে করছেন, দুর্বৃত্তরা তাকে হত্যার জন্যই হয়তো এসেছিল। তিনি ঘুম থেকে উঠে পড়ায় হয়তো বেচেঁ গেছেন। এ ঘটনায় নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ দিখা দিয়েছে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের জানান, বাসায় একটি শালিস বৈঠক শেষ করে রাত ২টার দিকে খাওয়া ধাওয়ার পর তিনি তার রুমে ঘুমাতে যান। এ সময় প্রচুর বৃষ্টি হচ্ছিল। প্রায় আড়াইটার দিকে তিনি ঘরের মধ্যে একটি শব্দ শোনতে পান। সারা ঘরে কোন কিছু দেখতে না পেয়ে আবার ঘুমাতে যান। একটু পরে পুনরায় ঠন ঠন শব্দ শুনতে পেয়ে আবার উঠে চারদিক ভাল করে দেখে পুনরায় ঘুমিয়ে পড়েন। সকালে তার স্ত্রী দেওরগাছ ইউপি চেয়ারম্যান চৌধুরী শামছুন্নাহার ঘুম থেকে উঠে তার ঘরের দক্ষিন দিকের একটি ভেনটিলেটর ভাঙ্গা দেখতে পান ও একই সময়ে ঘরর উত্তর দিকের দেয়ালের দুটি স্থানে ক্রস চিহ্ন দিয়ে “বাচবি না, আবার আস্তে হবে” এমন লেখা দেখতে পেয়ে তারা আতংকিত হয়ে পড়েন। বিষয়টি সবাইকে ভাবিয়ে তুলে। এ খবর ছড়িয়ে পড়লে তার বাড়িতে হাজার হাজার নেতাকর্মীসহ এলাকাবাসী বিষয়টি দেখতে ভীড় করেন। ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশহুদুল কবীর ও থানার ওসি অমুল্য কুমার চৌধুরী। তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। সন্ধ্যার পর তার বাড়িতে যান পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র।
উপজেলা চেয়ারম্যানের স্ত্রী আলহাজ্ব শামছুন্নাহার জানান, ঘরে চোর কিংবা ডাকাত প্রবেশ করলে তারা ভেনটিলেটর ভেঙ্গেই প্রবেশ করতে পারতো এবং নির্বিঘেœ ডাকাতি করতে পারতো। কিন্তু তা না করে ঘরের দেয়ালের দুটি স্থানে মাটি দিয়ে লিখে হত্যার হুমকি দিয়ে গেছে। তিনি মনে করেন, তার শত্র“রা তাকে হুমকি দিয়ে গেছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ক্ষমতাসীন দল আওয়ামীলীগের ত্যাগী এ নেতার বাড়িতে গিয়ে রাতের আধারে এ ধরনের হুমকির ঘটনায় পরিবার ও আত্বীয়স্বজনসহ নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। এ ঘটনায় প্রশাসনসহ সকল মহলকেই ভাবিয়ে তুলেছে। একই সাথে দলীয় নেতাকর্মীসহ সবাই হতবাক হয়েছেন।
এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের বলেন, আমি সারা জীবণ সত্যের পথে সংগ্রাম করেছি। দীর্ঘ রাজনৈতিক জীবণে অনেক ত্যাগ স্বীকার করেছি। অনেক বার জেল জুলুম কেটেছি। কিন্তু এ ধরনের হুমকি ধমকি কখনো আসেনি। এখনও কে বা কারা এ ধরনের ঘটনা ঘটিয়েছি তা তিনি বুঝতে পারছেন না। তবে রাজনৈতিক কারণেই ভয়ভীতি দেখানোর জন্য এ ধরণের ঘটনা ঘটানো হতে পারে বলে তিনি ধারনা করছেন। তিনি জানান, রাতে তিনি এ বিষয়টি থানায় সাধারণ ডায়রী করবেন।
থানার ওসি অমুল্য কুমার চৌধুরী জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, আসলে কে বা কারা কি উদ্দেশ্যে এ ধরনের ঘটনা ঘটিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com