শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে যুবকের উপর হামলাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জুলাই, ২০১৫
  • ৩৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার বাগাউড়া গ্রামের মোঃ হামিদুল হক (২০) এর উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে গত বুধবার এলাকাবাসী মানববন্ধন কর্মসুচি পালন করেছে। বৃষ্টি উপেক্ষা করে শত শত মানুষ ব্যানার ফেস্টুন হাতে নিয়ে কাজীর বাজার এলাকায় স্বতস্ফুর্তভাবে মানববন্ধন কর্মসুচিতে অংশ নেয়। উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার ২নং ইউপির বাগাউড়া গ্রামের মোঃ গোলজার মিয়া ছেলে মোঃ হামিদুল হক (২০) গত ১০ জুলাই রাত ১২টার দিকে স্থানীয় বাজার হতে হামিদুল হক বাড়ী ফিরছিলেন। তিনি ছোট ভাকৈর রাস্তার মোড়ে পৌছামাত্র একদল লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার পথরোধ করে। দুর্বৃত্তরা তাকে অস্ত্রের মূখে জিম্মি করে ছোট ভাকৈর রাস্তার দক্ষিণ পার্শ্বে নিয়েযায়। সেখানে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারী কুপিয়ে তার শরীর ক্ষতবিক্ষত করে ফেলে। এ সময় তার চিৎকারে আশপাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আশংখাজনক অবস্থায় রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হামিদুল হক গতকালও পর্যন্ত আশংখা মুক্ত নয় বলে তার পরিবারের লোকজন দাবী করেছেন।
এ ব্যাপারে হামিদুল হকের বাবা গোলজার মিয়া বাদী হয়ে নজর মিয়া, খালিছ মিয়া, শিহাব মিয়া, শাহজাহান মিয়া, কামরুল মিয়া, ফজলু মিয়া, তাহার মিয়া, কালাম মিয়া, আবরোজ মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com