বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৫:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চেক জালিয়াতি মামলা ॥ নিজামপুর ইউপি’র সাবেক চেয়ারম্যানকে ১ বছরের কারাদণ্ড ॥ ৮৫ লাখ টাকা জরিমানা বঙ্গবন্ধু হত্যার মাধ্যমে আমাদের অসাম্প্রদায়িক চেতনায় আঘাত করা হয়-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে আরো ৩০ জন করোনায় আক্রান্ত নবীগঞ্জ পৌরসভার নাগরিকদের চরম ভোগান্তি ॥ ১০ দিন যাবৎ কোন সার্টিফিকেট পাচ্ছেন না পৌরবাসী হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে রুপম ॥ পদ দেয়ার কথা বলে আমার কাছ থেকে কোন প্রকার টাকা হাতিয়ে নেননি মাহি নবীগঞ্জের ২ ডিলারের বিরুদ্ধে মামলা দায়েরের সুপারিশ ভারতে পাচারকালে ১২০ কেজি ইলিশ জব্দ জীবন সংগ্রামে হার না মানা একটি পরিবারকে সেলাই মেশিন প্রদান করলেন ইউএনও মাসুদ রানা মাধবপুরে দেড় বছরেও শেষ হয়নি রাস্তার কার্পেটিংয়ের কাজ পলাশ পাল বড় শিল্পী হতে চায়
আজ বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লাল মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকী

আজ বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লাল মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকী

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ কন্ট্রাক্টর এসোসিয়েশন ও হবিগঞ্জ রিক্সা মালিক শ্রমিক সমিতির সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকী আজ। এ উপলক্ষে আজ সোমবার শায়েস্তানগরস্থ মরহুমের বাসভবন মর্তুজা কটেজে তার পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সকালে  মরহুমের কবর জিয়ারত, দিনব্যাপী কোরআন খানী, মিলাদ মাহফিল, তবারক বিতরণ ও কাঙ্গালী ভোজ।
পারিবারিক এসব কর্মসূচীতে মরহুমের আত্মীয় স্বজনসহ সর্বস্তরের শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গকে উপস্থিত থাকার জন্য তার পরিবারের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে।
উল্লেখ্য, মরহুম গোলাম মর্তুজা লাল মিয়া হবিগঞ্জ পৌরসভার মেয়র, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং দৈনিক আজকের হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব জি কে গউছের পিতা। ২০১০ সালের ১১ মে তিনি ইন্তেকাল করেন। জীবদ্দশায় তিনি ১০ বার পবিত্র হজ্জব্রত পালন করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com