মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
লবন নিয়ে গুজব ॥ মুদির দোকানে ক্রেতাদের ভীড় বাহুবল উপজেলা যুবলীগের সাবেক সভাপতির ২ মাসের কারাদন্ড জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আহমদ হোসেন ॥ আমাদের যাতে রাজপথে যেতে না হয় সে জন্য মিলেমিলে কাজ করতে হবে কুলাঙ্গার পুত্রের কান্ড ! নবীগঞ্জে প্রতি কেজি পেয়াজ ৫৫-৬০ টাকার বেশি বিক্রি করলেই ১ লাখ টাকা জরিমানা-ইউএনও নবীগঞ্জে ৪ মাদকসেবী আটক নবীগঞ্জের তরুণীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টায় গ্রেপ্তার ২ জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ট্রেন দুর্ঘটনায় আহত সোহেল ॥ চিকিৎসার ব্যয়ে দিশেহারা পরিবার বাহুবলে ৩শ বস্তা সরকারী চাল জব্দ ॥ ১ জন আটক মাদক স¤্র্রাট জুয়েল নিষিদ্ধ অফিসার চয়েজসহ গ্রেপ্তার
জেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রশীদ এমরান জামিনে মুক্ত

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রশীদ এমরান জামিনে মুক্ত

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘ ৩ মাসেরও অধিক সময় কারাভোগের পর হাইকোর্টের আদেশে জামিনে গতকাল সোমবার মুক্তি পেয়েছেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আমিনুর রশীদ এমরান।
গত ১ ফেব্র“য়ারী সরকার বিরোধী লাগাতার হারতাল-অবরোধের সময় ধারাবাহিক আন্দোলনের প্রাণসঞ্চালক আমিনুর রশীদ এমরান তার ২ সহকর্মী জেলা যুবদল নেতা ফারুক আহমেদ ও কামাল সিকদারসহ গ্রেফতার হন। তারা দলীয় কর্মসুচি শেষে ফেরার পথে স্থানীয় কালীবাড়ি ক্রস রোড এলাকায় পুলিশ বাহিনীর ব্যারিকেডের মাধ্যমে গ্রেফতার হন। এর পর তিনি বিষ্ফোরক ও দ্রুত বিচার আইনে মামলায় দীর্ঘ ৩ মাসের অধিক সময় কারাভোগ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com