শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জের সাজনা বেগম শ্রীমঙ্গল থানায় বন্দি

  • আপডেট টাইম সোমবার, ৪ মে, ২০১৫
  • ৪২৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের সাজনা বেগম (১৯)কে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। আটক সাজনা বেগম নবীগঞ্জ উপজেলার বেগমপুর গ্রামের মৃত রব্বুল মিয়ার মেয়ে। গত শুক্রবার দিবাগত রাতে শ্রীমঙ্গলের স্থানীয় জনতা তাকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাজনা বেগম দীর্ঘদিন ধরে অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। মোবাইল ফোনের মাধ্যমে খদ্দের সংগ্রহ করে বিভিন্ন স্থানে রাত্রী যাপন করে। শুক্রবার দিবাগত রাত সোয়া ১২ টার দিকে শ্রীমঙ্গল পৌর শহরের গুহ রোডস্থ এলাকায় জনৈক ব্যক্তির সাথে আপত্তিজনক অবস্থায় লিপ্ত থাকার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে। এ সময় খদ্দের পালিয়ে যায়। পরে থানায় খবর দিলে এসআই ফজলে রাব্বী’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে সাজনাকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় নন এফ আই আর নং ৬২/১৫ তাং-০৩/০৫/২০১৫ ইং ধারা ২৯০ দঃবিঃতে মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার এসআই ফজলে রাব্বী জানান, পতিতা সাজনাকে জনতা হাতেনাতে আটক করলেও খদ্দের পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে খদ্দের এর সন্ধান পাওয়া গেছে। তার বিরুদ্ধেও সংশ্লিষ্ট ধারায় মামলা দেয়া হবে। আটক সাজনা পুলিশের কাছে তার অপকর্মের কথা স্বীকার করে করে গ্রামের বাড়ি বেগমপুর গোপন রেখে দেওতৈল দাবী করেছে। এলাকাবাসী অভিযোগ করেন, সাজনা বেগমের পরিবার সাজনাকে দিয়ে সাধারণ ও নিরাপরাধ লোকদের বিরুদ্ধে প্রায় সময় মিথ্যা মামলা মোকদ্দমা করে হয়রানী করে আসছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com