শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

হবিগঞ্জ ডিস্ট্রিক ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে এমপি আবু জাহিরকে সংবর্ধনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ মার্চ, ২০১৫
  • ৪০৩ বা পড়া হয়েছে

অলিউর রহমান অলি, লন্ডন থেকে ॥ যুক্তরাজ্য সফলরত হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-লাখাই আসনের আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি বলেন, তার নির্বাচনীয় এলাকায় প্রবাসীদের নিটক দেয় প্রতিশ্র“তি অনুযায়ী মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের ঘোষনা প্রধানমন্ত্রীর নিকট থেকে আদায় করতে পেরেছি। এ জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, IMG_4059 copyমেডিকেল কলেজের জন্য নতুন ভবন ও অবকাঠামোন নির্মাণ না হওয়া পর্যন্ত পুরাতন হাসপাতালের নার্সিং হোমে আগামী শিক্ষাবর্ষে মেডিকেল কলেজের কার্যক্রম শুরু হবে। ইতিমধ্যে নার্সিং হোম সংস্কারে কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। তিনি বলেন, শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তনের জন্য এবং ক্রমর্বধমান জনসংখ্যা বৃদ্ধিতে শিক্ষানুরাগীদের উচ্চ শিক্ষার পথ সুগম করার উদ্দেশ্যে হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় ও বিকেজিসিকে কলেজে রূপান্তরিত করা হবে। তিনি বলেন, ঢাকার সাথে সিলেটের দূরত্ব কমানোর জন্য বলভদ্র নদীর উপর ব্রীজ নির্মান করা হয়েছে। এতে প্রায় ৪৫ কিলোমিটার দূরত্ব কমবে। সভায় এমপি আবু জাহির দেশে শিল্প কারখানা স্থাপনের জন্য এগিয়ে আসার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান। তিনি গত ২৬ ফেব্র“য়ারী হবিগঞ্জ ডিস্ট্রিক ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
চুনারুঘাট ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকে, ছফিনা নূর ফাউন্ডেশন ইউকে ও নিজামপুর কল্যাণ ট্রাস্ট ইউকে’র সহযোগীতায় সংবর্ধনা IMG_4061 copyসভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ ডিস্ট্রিক ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকে’র সভাপতি এম এ আজিজ।
সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যরিষ্টার এনামুল হক ও মানবাধিকার সম্পাদক এডঃ মমিন আলীর সঞ্চালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, ব্যরিষ্টার আতাউর রহমান, ব্যরিষ্টার সাওগাতুল আনোয়ার খান, ব্যরিষ্টার এ তালুকদার ডালটন, ড. মুকিত চৌধুরী, ড. হাসনীন চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, যুক্তরাজ্য যুবলীগ সভাপতি ফখরুল ইসলাম মধু, সাংবাদিক মতিয়ার চৌধুরী, এডঃ সুরঞ্জিত সেন গুপ্ত, ছফিনা নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান এডঃ মমিন আলী, এসোসিয়েশনের আইন বিষয়ক সম্পাদক ব্যরিষ্টার মাহমুদুল হক, যুগ্ম সম্পাদক এডঃ চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক আল-আমিন মিয়া, প্রচার সম্পাদক দেওয়ান সৈয়দ আব্দুর রউফ মুর্শেদ, সহ-সম্পাদক কামাল চৌধুরী ও সহিদুল আলম চৌধুরী বাচ্চু, সমাজ কল্যাণ সম্পাদক খাইরুজ্জামান জাহাঙ্গীর, সহ সাংগঠনিক সম্পাদক মারুফ চৌধুরী, সৈয়দ মারুফ, নাছির মিয়া, ইমরুল আহমদ, খায়ের আহমেদ, তুহিন চৌধুরী, নজরুল ইসলাম, হিফজুর রহমান, আলী আকবর চৌধুরী, দুলদুল চৌধুরী, বেলাল আহমদ, নোবেল মিয়া, অলিউর রহমান, মাওলানা বি চৌধুরী শামীম, ইমাম আব্দুল মজিদ, গিয়াস উদ্দিন, জামাল খান, আহমদ হাসান প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com